ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

বাদল রায়ের শারীরিক অবস্থার অবনতি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৭:৪৬ পিএম | আপডেট : ৮:০৫ পিএম, ১১ নভেম্বর, ২০২০

জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক তারকা ফুটবলার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) তিনবারের সাবেক সহ-সভাপতি ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাবেক পরিচালক বাদল রায়ের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ফলে তাকে আজগর আলী হাসপাতাল থেকে স্থানান্তরিত করে স্কয়ার হাসপাতালে নেয়া হয়েছে। বুধবার এ তথ্য নিশ্চিত করেন বাদল রায়ের স্ত্রী মাধুরী রায়। তিনি বলেন,‘হঠাৎ করে বাদলের কিডনিতে সমস্যা দেখা দিয়েছে। ক্রিয়েটিনিন বেড়ে যাওয়ার পাশাপাশি রক্তচাপ কমে গেছে। এখন ডায়ালাইসিস লাগবে। তাই তাকে আজ (বুধবার) সন্ধ্যায় স্কয়ার হাসপাতালে নিয়ে এসেছি। আমি দেশবাসীর কাছে বাদলের সুস্থ্যতার জন্য দোয়া প্রার্থনা করছি।’

বাদল রায় গত ১৩ আগস্ট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি চিকিৎসকের পরামর্শে বাসায় থেকেই চিকিৎসা করে করোনামুক্ত হন। এরপর ৫ নভেম্বর হঠাৎ গুরুতর অসুস্থ হলে তাকে আজগর আলী হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

এর আগে ২০১৭ সালে মস্তিষ্কে রক্তক্ষরণ হলে বাদল রায়ের জীবন সংকটাপন্ন হয়ে পড়ায় বঙ্গবন্ধুকন্যা, ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠিয়েছিলেন। সেখানে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফেরেন তিনি। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত স্বাভাবিক জীবন কাটালেও চলতি মাসের শুরুতে ফের অসুস্থ হন সাবেক এই তারকা ক্রীড়াবিদ।

বাদল রায় বর্ণাঢ্য ফুটবল ক্যারিয়ারে মোহামেডানের জার্সি গায়ে খেলেছেন টানা ১২ বছর। লাল-সবুজের জার্সিতে জাতীয় দলের খেলেন পাঁচ বছর। ক্রীড়াঙ্গনে তিনি মোহামেডানের বাদল রায় নামেই বেশি পরিচিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন