শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ট্রেন লাইনচ্যুত, উত্তরাঞ্চলের সাথে ঢাকার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১০:৪৭ এএম

পাবনার ঈশ্বরদী এলাকায় মাঝগ্রামে চাঁপাইনবাবগঞ্জগামী ফাইভ আপ মেইল ট্রেন লাইনচ্যুত হয়েছে। বুধবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে। ট্রেনটি মাঝগ্রাম রেলওয়ে স্টেশন ছাড়ার এক মিনিটের মধ্যে আউটডোরে দুর্ঘটনাকবলিত হয়। এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও রাত ২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

ঈশ্বরদী জিআরপি থানার উপপরিদর্শক (এসআই) রঞ্জন কুমার বিশ্বাস প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, রাত সাড়ে ৮টার সময় ঢাকা থেকে ছেড়ে চাঁপাইনবাবগঞ্জগামী ফাইভ আপ মেইল ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়।

এ দুর্ঘটনার কারণে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। ঘটনাস্থলে রেলওয়ের কর্মকর্তা, উদ্ধারকারী টিম ও জিআরপি থানার পুলিশ কর্মকর্তারা উপস্থিত রয়েছেন। পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) মোহাম্মদ শাহীদুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত ট্রেনটিতে চারটি যাত্রীবাহী বগি, একটি মালবাহী ও ইঞ্জিনবাহী বগি রয়েছে।

তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়েই ঈশ্বরদী লোকোশেড থেকে রিলিফ ট্রেন নিয়ে রেলওয়ের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। তারা ইঞ্জিনসহ লাইনচ্যুত হওয়া তিনটি বগি উদ্ধার করার কাজ করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ১২ নভেম্বর, ২০২০, ১১:০৭ এএম says : 0
Nearly every day we see in news about train accident. The reason behind our country is not ruled by the Law of Allah as such from Top to Boot criminals are committing heinous crime.. our life is not safe.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন