বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঢাকা-১৮ উপনির্বাচন : এক বুথে দুই ঘণ্টায় ৬ ভোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১১:৫০ এএম

ঢাকা-১৮ সংসদীয় আসনের উপনির্বাচনে আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। এদিকে এ আসনের উপনির্বাচনে একটি কেন্দ্রের একটি বুথে দুই ঘণ্টায় ভোট দিয়েছেন মাত্র ৬ জন।

রাজধানীর খিলক্ষেত কাওলার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে এ তথ্য জানা যায়।

কেন্দ্রটির প্রিসাইডিং অফিসার জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমি প্রতি ঘণ্টায় কমিশনে আপডেট জানাচ্ছি।

কেন্দ্রটির নীচ তলার ১ নম্বর কক্ষে মহিলা ভোটার রয়েছেন ৪৩৭ জন। বেলা ৯টা ৪০ মিনিটে মাত্র ৬টি ভোট পড়েছে বলে জানা যায় কেন্দ্র থেকে।

কাস্টিং ভোট সম্পর্কে প্রিসাইডিং কর্মকর্তা বলেন, বলার মতো অগ্রগতি হয়নি। আপনি বেলা ১২টার পর আসলে আপনাকে তথ্য দিয়ে সহযোগিতা করতে পারবো।

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে মোট ভোটার ৫ লাখ ৭৭ হাজার ১৮৮ জন। এ আসনে বড় দুই দল আওয়ামী লীগ, বিএনপির প্রার্থীসহ মোট ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন- আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান, বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন, জাতীয় পার্টির নাসির উদ্দিন সরকার, গণফ্রন্টের প্রার্থী গাজী মো. শহীদুল্লাহ, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী ওমর ফারুক ও প্রগতিশীল গণতান্ত্রিক পার্টির প্রার্থী মহিবুউল্লাহ বাহার।

গত ৯ জুলাই সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুর পর এই আসনটি শূন্য হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন