শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রায়পুরে স্বাস্থ্য ক্লিনিকে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ৬:১৫ পিএম

লক্ষ্মীপুরের রায়পুরে কমিউনিটি ক্লিনিকে ঔষধ আনতে গিয়ে ক্লিনিকের ভিতরে স্বাস্থ্য কর্মীর দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (৩০)। বুধবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে উপজেলার দক্ষিণ চরবংশীর চর কাছিয়া গ্রামের স্বাস্থ্যকর্মী (সিএইচসিপি) আব্দুল মান্নান বেপারীকে আসামী করে রায়পুর থানায় মামলা করেন। 
 
বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে ওই গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্ত মান্নান একই এলাকার আঃ রশিদ বেপারীর ছেলে। 
 
স্বাস্থকর্মী আবদুল মান্নান নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ঘটনাটি মিথ্যা ও ষড়যন্ত্রমুলক। রাজনৈতিক প্রতিহিংসার কারণে নিজ দলের একটি পক্ষ মিথ্যা অপবাদ রটাচ্ছে।
 
রায়পুর উপজেলা স্বাস্থ কমপ্রেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার বাহারুল আলম জানান, ঘটনাটি শুনেছি। স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে উপযুক্ত তথ্য প্রমাণ ও মেডিকেল রিপোর্ট সঠিক হলে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।
রায়পুর থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল জানান, কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে গিয়ে আবদুল মান্নান নামে স্বাস্থকর্মীর দ্বারা এক রোগী (গৃহবধু) ধর্ষণের শিকার হয়েছেন। ওই নারী বাদী হয়ে মামলা করেছেন। মেডিকেল রিপোর্টের জন্য ওই নারীকে সদর হাসপাতাল পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Bm Rakib ১২ নভেম্বর, ২০২০, ৭:১২ পিএম says : 0
মিথ্যা মামলা ফাঁসানো হয়েছে
Total Reply(0)
H.M. Rajib ১৩ নভেম্বর, ২০২০, ৩:১১ পিএম says : 0
যদি আনিত অভিযোগ সত্যি হয়,,তাহলে সর্বোচ্ছ সাস্তি কামনা করছি
Total Reply(0)
H.M. Rajib ১৩ নভেম্বর, ২০২০, ৩:১২ পিএম says : 0
যদি আনিত অভিযোগ সত্যি হয়,,তাহলে সর্বোচ্ছ সাস্তি কামনা করছি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন