বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে ড্রামে বিদ্যুৎ শ্রমিকের লাশ খুনিদের আটকে তৎপরতা

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ৮:৫০ পিএম

প্লাস্টিকের ড্রামের মধ্যে থাকা বিদ্যুৎ শ্রমিকের লাশ শনাক্ত করা সম্ভব হলেও খুনিরা এখনো অধরা। তবে সম্ভাব্য খুনিদের আটকে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে, এমন তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার। গতকাল বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান জানান, শাহরাস্তি থানা পুলিশ, পিবিআই, সিআইডি এবং জেলা গোয়েন্দা পুলিশের দলগুলো খুনিদের ধরতে পৃথকভাবে অভিযানে অংশ নিয়েছে। পুলিশ সুপার আশা করছেন, খুব শিগগিরই খুনিদের আটকের মধ্য দিয়ে এই হত্যাকাÐের জট খুলতে সক্ষম হবেন।
জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের শাহরাস্তি উপজেলা রাজাপুর এলাকায় প্রথমে অজ্ঞাত হলেও ড্রামের মধ্যে লুকানো এই লাশ উদ্ধারের কয়েক ঘণ্টা পর তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। হতভাগ্য এই মানুষটি হচ্ছেন, কুমিল্লা দক্ষিণ উপজেলার কাজীপাড়া এলাকার মৃত আমির হোসেন ছেলে সিদ্দিকুর রহমান (৪৫)। সে কুমিল্লা ইপিজেডের একটি পোশাক কারখানায় বিদ্যুৎ শ্রমিক হিসেবে কাজ করতেন। নিহতের মা লুৎফুন নাহার জানান, গত সোমবার সকালে তার ছেলে কর্মস্থলে কাজের উদ্দেশ্যে কাজীপাড়ার বাসা থেকে বের হয়। তারপর পুলিশের দেয়া ছবি থেকে জানতে পারেন ছেলেকে হত্যা করা হয়েছে। সেই লাশ আছে চাঁদপুরের শাহরাস্তি থানায়। মায়ের অভিযোগ, প্রথম স্ত্রী ছেড়ে সিদ্দিকুর রহমান গত একমাস আগে দ্বিতীয় বিয়ে করে। এতে ক্ষুব্ধ হয়ে ছেলের প্রথম স্ত্রী ভাড়াটিয়া খুনি দিয়ে তার ছেলেকে নির্মমভাবে হত্যা করেছে।
শাহরাস্তি থানার ওসি মো. শাহ আলম জানান, হত্যাকাÐের ঘটনায় প্রাথমিকভাবে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। তবে এখন নিহতের মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের আটক করতে থানার ওসি (তদন্ত) আব্দুল মান্নানের নেতৃত্বে কুমিল্লায় অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন