মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নরসিংদী বিএডিসি কর্মকর্তাদের ভোজনোৎসব

আলোচনা-সমালোচনার ঝড়

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সরকার আদম আলী, নরসিংদী থেকে : জাতীয় শোক দিবসে মিলাদ, দোয়া মাহফিল ও তবারক বিতরণের পরিবর্তে বিজয় দিবসের মত মোটা অংকের টাকা ব্যয় করে ভোজনোৎসব পালন করেছে নরসিংদী বিএডিসি কর্মকর্তারা। তারা আনন্দ উল্লাস করে উন্নত মানের খাবার দাবার রান্না নিজেরাই ভূরিভোজন করে ফেলেছেন। প্যাকেট ভর্তি করে নিয়েও গেছেন যার যার বাড়ীতে।
গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের দিন সকাল থেকে বিকেল পর্যন্ত বিএডিসি ডাল ও তৈলবীজ প্রক্রিয়াজাতকরণ কেন্দ্রে এই কা-জ্ঞানহীন অবাঞ্ছিত খাদ্যোৎসবের ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ পাওয়া  গেছে। এই উৎসব পালন করেছেন প্রক্রিয়াজাত কেন্দ্রের উপ-পরিচালক মো. শাহজাহান কবির উপ-সহকারী পরিচালক গনেশ কর্মকার এবং সিনিয়র সহকারী পরিচালক ড. মাহবুব রেজাউল করিম। আর এই ভোজন উৎসব নিয়ে তিন দিন ধরে এলাকার গণমানুষের মধ্যে চলছে আলোচনা ও সমালোচনার ঝড়।
নরসিংদীর কয়েকজন আওয়ামী লীগ নেতা নেতাকর্মী ও সমর্থক জানিয়েছেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদীর বিএডিসি ডাল ও তৈলবীজ প্রক্রিয়াজাতকরণ কেন্দ্র ও কন্ট্রাক্ট গ্রোয়ার্স অফিসের মত একটি বৃহৎ সরকারী অফিসে ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে। অফিসের উপ-পরিচালক শাহজাহান কবির, উপ-সহকারী পরিচালক গনেশ কর্মকার ও কন্ট্রাক্ট গ্রোয়ার্স অফিসের সিনিয়র সহকারী পরিচালক ড. মাহবুব রেজাউল করিম নিজেরা অফিসে উপস্থিত থেকে  সকাল থেকে বিকেল পর্যন্ত আয়োজন এক ভোজনোৎসব। অফিসের দরজায় রয়েছে একটি জামে মসজিদ সেখানে গিয়ে বা কাউকে ডেকে  মিলাদও পড়ায় নি। এ খবর চারদিকে ছড়িয়ে পড়ার পর স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক ক্ষোভের সঞ্চার হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন