ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বাসে আগুন দেওয়া বিএনপিরই কাজ: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ৩:০৭ পিএম | আপডেট : ৩:০৮ পিএম, ১৩ নভেম্বর, ২০২০

বিএনপিই বাসে আগুন দিয়ে নাশকতা করেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, গতকাল যে ঘটনাটি ঘটেছে, সেটা বিএনপিরই কাজ। এই নাশকতা প্রমাণ করেছে, বিএনপি তাদের চিরাচরিত সন্ত্রাসী পথ পরিহার করতে পারেনি। এ ধরনের সন্ত্রাসী চরিত্র ও নাশকতামূলক কর্মকাণ্ডের কারণে জনগণ তাদের বারবার প্রত্যাখান করেছে।

শুক্রবার (১৩ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, ঢাকা-১৮ আসনের নির্বাচনী এলাকার তিনটি স্থানসহ রাজধানীর বিভিন্ন স্থানে আগুন সন্ত্রাস চালানো হয়েছে। এটা তাদের (বিএনপি) আগুন সন্ত্রাস সংস্কৃতির পুনরাবৃত্তি। ইতোমধ্যে একটি ভিডিও উদ্ধার করা হয়েছে। সেটা পুলিশের কাছে আছে। ভিডিওতে বিএনপি কর্মীদের উপস্থিতি চেহারা দেখলে বোঝা যায়। কৌশলটা এমন ছিল যে, বাসের ভিতরে যাত্রী সেজে বসে থেকে আগুন লাগিয়ে নিজেরাই চিৎকার করে পেছনের দরজা দিয়ে বেরিয়ে যায়।

তিনি আরও বলেন, অতীতের মতো আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের দাঁতভাঙা জবাব দেবে। ওবায়দুল কাদের বলেন, এখন বিএনপি কোনো ধরনের গণতন্ত্র, নিয়মকানুন ও বিধিনিষেধের তোয়াক্কা না করে তাদের নাশকতামূলক চরিত্রকে আঁকড়ে ধরে রাখছে। আমরা হুঁশিয়ারি উচ্চারণ করে বলতে চাই, তাদের এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড কোনোভাবেই বরদাশত করা হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Tareq Sabur ১৩ নভেম্বর, ২০২০, ৪:৫৯ পিএম says : 0
Obaidul Qader, 16 crore Bangladeshi and the whole world already know that Awamileague has played this game. It was planned just to blame BNP and then stop any public movement against Awamileague rulled illegal govt. So just shut the hell up. People know that you are liars.
Total Reply(0)
habib ১৩ নভেম্বর, ২০২০, ৪:৫৩ পিএম says : 0
Manus r eder kotha bissash kore na...
Total Reply(0)
Nadim ahmed ১৪ নভেম্বর, ২০২০, ২:১৩ পিএম says : 0
Obaidul Qader, tumi to akjon human! Kano ja bolte bola hochche tai bolcho? Kano robot ar moto achoron korcho? Lojja lage na tomar? Self respect nai tomar? Ai ...... der aar support Koro na please. Bangladesh is in extreme danger.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন