বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশের সেবা সহজতর করতে হবে

চট্টগ্রামে আইজিপি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

পুলিশিং সেবা আরও সহজতর এবং গতিশীল করার তাগিদ দিয়ে পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বলেছেন, পুলিশ জনগণের বন্ধু এটা কাজে প্রমাণ করতে হবে। তিনি গতকাল নগরীর ছোটপুল পুলিশ লাইনে চট্টগ্রাম মহানগর ও জেলা পুলিশের সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তার আগে তিনি নগরীতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) হালিশহর থানাধীন নবনির্মিত উত্তর হালিশহর পুলিশ ফাঁড়ি ও মনসুরাবাদ পুলিশ লাইন্সের অস্ত্রাগার উদ্বোধন করেন। নবনির্মিত এই পুলিশ ফাঁড়ি চালু হওয়ায় এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির পাশাপাশি স্থানীয় জনসাধারণের পুলিশিং সেবা প্রাপ্তি আরও সহজতর ও গতিশীল হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
ফাঁড়ি উদ্বোধন শেষে আইজিপি মনসুরাবাদ পুলিশ লাইন্সের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন এবং একটি গাছের চারা রোপন করেন। এসময় সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) এস এম মোস্তাক আহমেদ খান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. ফারুক উল হকসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তিনদিনের সফরের গতকাল শেষ দিনে তিনি সিএমপির সম্মেলন কক্ষে পুলিশ কর্মকর্তাদের সাথে বৈঠক করেন। বিকেলে তিনি ঢাকায় ফিরে যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন