শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর ধানমন্ডি ও উত্তরা এলাকায় পৃথক ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে গতকাল ভোরে ধানমন্ডিতে বাসার ছাদ থেকে পড়ে আরনাজ আহমেদ (১৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়। 

ধানমন্ডি থানার এসআই সুব্রত বৈদ্য জানান, ধানমন্ডির ১৫/এ নম্বর রোডের ৬৯/১ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতো আরনাজ। গত বৃহস্পতিবার রাত ২টা থেকে আড়াইটার মধ্যে ১০তলা বাসার ছাদ থেকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে খবর পেয়ে বাসার নিচ থেকে গতকাল ভোরে লাশটি উদ্ধার করা হয়। নিহত আরনাজের বাবা তাহমিদ আহমেদ আইসিডিডিআরবি এর (কলেরা হাসপাতাল) নির্বাহী পরিচালক। সে একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করতো। দুই বোনের মধ্যে আরনাজ ছিল বড়।
এদিকে, গতকাল উত্তরার ৪ নম্বর সেক্টরের একটি বাসা থেকে খন্দকার ফাকিহা নুর (২২) নামের নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। ফাকিহা নুরের মা রোজি আক্তার জানান, তারা উত্তরা ৪নম্বর সেক্টরের ৭ নম্বর রোডের একটি বাসায় ভাড়া থাকেন। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের স্নাতকে পড়তেন তার মেয়ে। ফাকিহা নুরের বাবার নাম খন্দকার আনোয়ার হোসেন। গতকাল সকালে বাসার দ্বিতীয় তলায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। তাদের বাড়ি বরিশাল জেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন