শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরের ধর্মপুরে সিএনজি-পিকআপ সংঘর্ষে নিহত-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ২:১৬ পিএম

সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ও মালবাহী পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে মো. ইকবাল হোসেন (২৮) নামের এক সিএনজি যাত্রী নিহত ও আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার দুপুর ১২টার দিকে আক্তারমিয়ারহাট-সোনাপুর সড়কের লেঙ্গার দোকান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা এলাকার আকবর হোসেন সওদাগরের ছেলে। তিনি স্থানীয় ছমিরহাট বাজারের কাপড় ব্যবসায়ী ছিলেন। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে সিএনজি যোগে ইকবাল হোসেনসহ কয়েকজন যাত্রী আক্তার মিয়ারহাটের দিকে যাচ্ছিল। পথে তাদের বহনকারী সিএনজিটি লেঙ্গার দোকান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি পিকআপ ভ্যান তাদের সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজি ধুমড়েমুছড়ে গিয়ে ইকবাল’সহ ৪জন আহত হয়। স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় ইকবালকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ওসি মো. নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন