বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুঠিয়ায় গাঁজাসহ বাসযাত্রী আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীর পুঠিয়া উপজেলায় কুমিল্লা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ২৫ কেজি ৯’শ গ্রাম গাঁজাসহ ওই বাসের এক যাত্রী কে আটক করেছে র‌্যাব। সে গাঁজাগুলো অবৈধভাবে কুমিল্লা থেকে বাসযোগে রাজশাহীতে নিয়ে আসছিলো। গতকাল ভোর সাড়ে ৬ টার দিকে উপজেলার বানেশ্বর বাজারে জলিল সুপার মার্কেটের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে ভাই ভাই নাইস নামক বাসে তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার করা হয় এবং বাস যাত্রী যুবককে আটক করা হয়।
আটককৃত যুবকের নাম জাহিদুল হাসান জিশান (২৪) সে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার শিকারপুর এলাকার আব্দুল হান্নানের ছেলে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
শনিবার র‌্যাব-৫ এর পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যগুলোর সত্যতা নিশ্চিত করা হয়েছে।
র‌্যাব জানিয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বানেশ্বর বাজারস্থ জলিল সুপার মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে। এসময় কুমিল্লা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী যাত্রীবাহী বাস ভাই ভাই নাইসে তল্লাশি চালিয়ে ২৫ কেজি ৯’শ গ্রাম গাঁজাসহ জিশান নামের এক যুবককে আটক করা হয়। সে গাঁজাগুলো অবৈধভাবে কুমিল্লা থেকে বাসযোগে রাজশাহীতে নিয়ে আসে।
র‌্যাব আরো জানায়, তাকে আটক করে বাসটি ছেড়ে দেয়া হয়েছে এবং আটককৃত যুবকের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন