বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে টাঙ্গাইলে কর্মচারীদের পূর্ণ দিবস কর্মবিরতি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১:০৭ পিএম

পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে টাঙ্গাইলে জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীরা পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছে।

রোববার (১৫ নভেম্বর) সকাল থেকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এ কর্মসূচির আয়োজন করে।

সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে কার্যালয়ের নিচে অবস্থান কর্মসূচী পালন করে। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত।

সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত এ কর্মবিরতি চলবে আগামী ১৯ নভেম্বর পর্যন্ত।

সমাবেশ বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির জেলা শাখার উপদেষ্টা মো. জয়নাল আবেদীন খান, সভাপতি মো. মজিবর রহমান, সাধারণ সম্পাদক মো. আ. মোতালিব সিদ্দিকী, সহসাংগঠনিক সম্পাদক কবির হোসনে, অর্থ সম্পাদক বাবলু মিয়া, ক্রীড়া সম্পাদক ইব্রাহীম, সদস্য মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী পদবি পরিবর্তন সংক্রান্ত সার সংক্ষেপ অনুমোদন দিলেও তা এখনও বাস্তবায়ন হয়নি। বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির দাবির পরিপ্রেক্ষিতে জন প্রশাসন মন্ত্রণালয় কর্তৃক গঠিত স্থায়ী কমিটি সুপারিশ করার পর সেটিও বাস্তবায়ন হয়নি। তাই দ্রুত সময়ের মধ্যে তাদের দাবি বাস্তবায়নের জোর দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

তবে এতে করে চড়ম ভোগান্তিতে পড়েছে জেলা প্রশাসকের কার্যালয়ে সেবা নিতে আসা বিভিন্ন জায়গা থেকে আগত সেবাপ্রার্থীরা। তারা এতে অসন্তোষ প্রকাশ করেন।

উল্লেখ্য, আগামী ২২ হতে ২৬ নভেম্বর ২৩ ও ৩০ নভেম্বর তাদের দাবি বাস্তবায়নের জন্য পূর্ণ দিবস কর্ম বিরতি পালন করবে। আগামী ৫ ডিসেম্বর আন্দোলনকারীরা ঢাকা জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করে পরবর্তী কর্মসূচি ঘোষনা করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন