শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালমনিরহাটে বুড়িমারীতে জুয়েলকে পিটিয়ে-পুড়িয়ে হত্যায় আটক মুয়াজ্জিন ৫ দিনের রিমান্ডে

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ৬:০২ পিএম

লালমনিরহাটের বুড়িমারীতে শহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার বুড়িমারী জামে মসজিদের মুয়াজ্জিন আফিজ উদ্দিনের (৫৫) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
রবিবার (১৫ নভেম্বর) দুপুরে আমলি আদালত-৩ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফেরদৌসী বেগম রিমান্ড আবেদন মঞ্জুর করেন। মুয়াজ্জিন আফিজ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ইসলামপুর এলাকার ফইমুদ্দিনের ছেলে। তিনি বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন। এর আগে শনিবার (১৪ নভেম্বর) বিকেলে মুয়াজ্জিনকে আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন হত্যা মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিদর্শক মাহমুদুন্নবী। রবিবার শুনানির দিন ধার্য করেন আদালত।
রবিবার দুপুরে আমলি আদালত-৩ এ আসামি আফিজকে হাজির করে পুলিশ। এ সময় রিমান্ড আবেদন শুনানি শেষে জিজ্ঞাসাবাদের জন্য আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ নিয়ে এ ঘটনায় ১১ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এরই মধ্যে মুলহোতা বুড়িমারী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আবুল হোসেন ওরফে হোসেন ডেকোরেটর এবং মসজিদের খাদেম জোবেদ আলীসহ চারজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
এ দিকে এ ঘটনায় রবিবার (১৫ নভেম্বর) দুপুরে বুড়িমারী উফারমারা গুড়িয়াটারী গ্রামের মফিজ উদ্দিনের ছেলে হেলাল উদ্দিনকে (৩২) গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় মোট ৩৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। সর্বশেষ গ্রেফতার হেলাল পুলিশের ওপর হামলা ও হত্যা মামলার এজাহার নামীয় আসামি। তাকে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান লালমনিরহাট জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক।
এর আগে গত ২৯ অক্টোবর (বৃহস্পতিবার ) রাতে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে হামলার ঘটনা ঘটে। নিহত যুবক শহিদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রিপাড়ার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক ছাত্র। গত বছর মানসিক রোগের কারনে তিনি চাকুরী হারান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন