বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নির্দোষদের নাম প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের চৌয়ারা এলাকার বাসিন্দা জিল্লুর রহমান ওরফে জিলানী হত্যা মামলা থেকে নির্দোষদের নাম প্রত্যাহার ও প্রকৃত ঘাতকদের আইনের আওতায় আনার দাবিতে সংবাদ সম্মেলন করেছে কুমিল্লা সদর উপজেলা আ.লীগ, মহানগর যুবলীগ ও সেচ্ছাসেবকলীগ। গতকাল রোববার সকালে কুমিল্লা ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কুমিল্লা আদর্শ সদর উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল বলেন, জিলানী হত্যা মামলায় ষড়যন্ত্রমূলকভাবে আদর্শ সদর উপজেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাভেল, মহানগর যুবলীগের আহবায়ক ও কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ এবং মহানগর সেচ্ছাবেকলীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টুসহ নির্দোষ অনেক কর্মীর নাম অর্ন্তভ‚ক্ত করা হয়েছে।
রাজনৈতিক প্রতিহিংসায় একটি ষড়যন্ত্রকারি গ্রুপ এমপি হাজী আকম বাহাউদ্দিন বাহার অনুসারিদের ওই মামলায় পরিকল্পিতভাবে জড়িয়েছে। তিনি আরও বলেন, ওই হত্যা মামলা নিয়ে কুমিল্লার আ.লীগ নেতা আফজল খান পরিবার, নোংরা রাজনীতি শুরু করেছে। সংবাদ সম্মেলনে এমপি হাজী বাহার অনুসারিদের নাম প্রত্যাহার ও যথাযথ মামলা দায়েরের মাধ্যমে সঠিক তদন্ত করে মূল ঘাতকদের চিহ্নিত করার দাবি জানানো হয়। এ সময় আরও বক্তব্য রাখেন, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক কুসিক কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী, মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস ও মহানগর যুবলীগ নেতা রোকন উদ্দিন আহমেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন