শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শৈলকুপায় স্কুল শিক্ষকের ওপর হামলা : আসামি গ্রেফতার

শৈলকুপা (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ঝিনাইদহের শৈলকুপায় স্কুল শিক্ষককে মারধরের মামলায় প্রধান আসামি রমজান আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১২টার দিকে উপজেলার চড়িয়ারবিল বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি মির্জাপুর ইউনিয়নের দেবিনগর গ্রামের মৃত হারান মন্ডলের ছেলে।
এজাহার সূত্রে জানা যায়, গত ১১ নভেম্বর মির্জাপুর ইউনিয়ন ভূমি অফিসের তহশিলদার আনিছুর রহমান ১৪৪ ধারা তদন্তে আসলে সেখানে উপস্থিত হয় এনামুল হক ঠান্টু ও জাহিদুজ্জামান হিরক। তহশিলদার সরেজমিন দখল সম্পর্কে জানতে চাইলে গত ৬০ বছর ধরে জমি ভোগ করে আসছি বলে দাবি করে। এ সময় একই গ্রামের টুলু মোল্যা, বুলু মোল্যা ও ফেলু মোল্যাসহ ১০/১২ জন অর্তকিতভাবে তাদের দুই জনকে মারধর করে। তহশিলদার প্রাণভয়ে দৌড়ে পালিয়ে যায়। হামলার শিকার স্কুল শিক্ষক জাহিদুজ্জামান হিরক শৈলকুপা হাসপাতালে ভর্তি হয় ও অপরজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ঘটনার ওইদিনই স্কুল শিক্ষক বাদী হয়ে শৈলকুপা থানায় মামলা করে।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই তরিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রামচন্দ্রপুর ক্যাম্প ইনচার্জ এসআই শামীম আক্তার, এএসআই মেহেদী হাসান ও এএসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে তাকে গ্রেফতার করা হয়।
শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন