ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে শ্রমিক লীগ নেতার মারধর

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় আনোয়ার হোসেন নামে এক ব্যবসায়ীকে ডেকে নিয়ে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে স্থানীয় শ্রমিকলীগ নেতা আকবর মৃধার বিরুদ্ধে। এ ঘটনায় ওই ব্যবসায়ী বাদী হয়ে গত শনিবার রাতে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

আশুলিয়া থানার এসআই আজহারুল ইসলাম বলেন, জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা শাখার সভাপতি আকবর মৃধার বিরুদ্ধে মারধরের একটি অভিযোগ দায়ের হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগ থেকে জানা যায়, আশুলিয়ার জামগড়া এলাকার জমি ব্যবসায়ী আনোয়ার হোসেনের নিকট দীর্ঘদিন যাবৎ শ্রমিকলীগ নেতা আকবর মৃধা পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন।

তবে চাঁদার টাকা না দেয়ায় গত শনিবার তাকে মুঠোফোনে নুর নবী নামের এক লোকের মাধ্যমে ডেকে নিয়ে যায়। পরে তিনি বেরন এলাকায় শ্রমিকলীগ নেতার ঝুটের গুদামের সামনে গেলে সেখানে থাকা আকবর মৃধাসহ আরো পাঁচ ছয় জন লোক তাকে ঘিরে ফেলে। এক পর্যায়ে তারা ওই ব্যবসায়ীকে চাঁদার টাকা না দেয়ার কারণে মারধর শুরু করে। পরে আকবর মৃধা লাঠি দিয়ে তাকে পেটানো শুরু করলে স্থানীয়রা রক্ষা করে।
ব্যবসায়ী আনোয়ার হোসেনের অভিযোগ, শ্রমিকলীগ নেতা একজন প্রভাবশালী, ভ‚মি দস্যু ও খারাপ প্রকৃতির লোক। চাঁদার টাকা না দেয়ার কারণে তাকে ডেকে নিয়ে মারধর করা হয়েছে। এ ব্যাপারে জানতে আকবর হোসেন মৃধার সাথে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন