ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ওবায়দুল কাদের বললেন ক্ষমতা চিরস্থায়ী নয়

নাটোর জেলা আ.লীগের প্রতিনিধি সম্মেলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

ক্ষমতা চিরস্থায়ী নয়’ দলের নেতাকর্মীদের একথা মনে করিয়ে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, কেউ ক্ষমতার দাপট দেখাবেন না, ক্ষমতা চিরস্থায়ী না। বিপদ আসলে সুবিধাভোগীদের হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যাবে না। অতএব সকলে ঐক্যবদ্ধ থাকুন। গতকাল রোববার নাটোর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলনে যুক্ত হন।

নিজেদের অপরাধ অন্যের ওপর চাপানো বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, জনগণকে আগুনে পুড়িয়ে বিএনপি জনগণের জন্য আন্দোলন করছে, এটা তাদের তামাশা ছাড়া কিছুই নয়। আগুন সন্ত্রাস ও অপকর্ম যারা করে তাদের পৃষ্ঠপোষকদেরও খুঁজে বের করা হবে। ঘোলা পানিতে মাছ শিকারের কুমতলব আবারও শুরু করেছে বিএনপি। এই কুমতলব থেকে সবাইকে সতর্ক থাকতে হবে। মাগুরা-বগুড়ার নির্বাচনের কথা জনগণ এখনও ভুলে যায়নি।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দুঃসময়ের ত্যাগী নেতাদের মূল্যায়ন করুন, এরাই বিপদে পাশে থাকবে। সুবিধাভোগীদের হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যাবে না। ক্ষমতার দাপট দেখাবেন না, ক্ষমতা চিরস্থায়ী না। সব কলহ থেকে আমাদের সরে আসতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার অনিয়মকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে প্রমাণ করেছে অপরাধীদের দলে কোনোভাবেই স্থান হবে না। বিদেশ থেকে শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই কলহ-কোন্দলে জর্জরিত আওয়ামী লীগকে এক সুতোয় ঐক্যবদ্ধ করেছিলেন। তাই তো আওয়ামী লীগ আজ জনগণের সংগঠনে পরিণত হয়েছে। করোনাকালেও অর্থনীতির চাকা সচল রয়েছে তার বিজ্ঞ নেতৃত্বে।

চায়ের দোকানে বসে একে অন্যের বিরুদ্ধে গিবত না করারও আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিজয় দিবসে দেশে বিজয়ের নায়কের নাম নেয়া নিষিদ্ধ ছিল। স্বাধীনতা দিবসে স্বাধীনতার মহানায়কের নাম নেয়া নিষিদ্ধ ছিল। এর চেয়েও কষ্টের আর কী হতে পারে। বঙ্গবন্ধুকন্যা ক্ষমতায় এসে বঙ্গবন্ধুকে তার যথাযথ মর্যাদার আসনে স্থান করে দিয়েছেন।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবদুল কুদ্দুসের সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্মা আহমেদ প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
বয়ড়া খাল পাড় ১৬ নভেম্বর, ২০২০, ১২:০৯ এএম says : 0
ক্ষমতা আপনাদের চিরদিনই থাকবে! কোন সংশয় নেই।
Total Reply(0)
Saiful Islam ১৬ নভেম্বর, ২০২০, ৮:০৯ এএম says : 0
আওয়ামীলীগ সরকার দেশকে এমন উন্নয়নের রোল মডেল বানিয়েছে পরিবেশ পরিচিতি সমাজ ব্যবস্থা পুরোটাই ধ্বংস।
Total Reply(0)
তাসফিয়া আসিফা ১৬ নভেম্বর, ২০২০, ৮:১০ এএম says : 0
এই কথাটা তো আপনাদের আমল করা দরকার।
Total Reply(0)
কামাল রাহী ১৬ নভেম্বর, ২০২০, ৮:১০ এএম says : 0
রাজনীতিবিদদের মুখে নীতি বাক্য মানায় না।
Total Reply(0)
নাসিম ১৬ নভেম্বর, ২০২০, ৮:১১ এএম says : 0
কথাটা ঠিকই বলেছেন কিন্তু..........................
Total Reply(0)
Prokash ১৬ নভেম্বর, ২০২০, ৯:৪৫ এএম says : 0
বাংলাদেশে কোনো গণতন্ত্র নেই। অথচ আমেরিকা ও ভারতের ব্যাপারে মন্তব্য করে আওয়ামীলীগের আঁতেলগুলো।
Total Reply(0)
habib ১৬ নভেম্বর, ২০২০, ৯:৫২ এএম says : 0
Firaun mone kore chilo je sara jibon khomotai thakbe...kintu tar porinoti ki holo?
Total Reply(0)
Mohammed Shafique ১৬ নভেম্বর, ২০২০, ১১:০৮ এএম says : 0
সবকিছু হবে ধ্বংস রবেন শুধু মাওলা ক্ষণস্থায়ী দুনিয়া নিয়ে রচাও কেন রঙ্গের পালা?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন