ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে নিহত ৩

মোটরসাইকেল দুর্ঘটনা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

সুবর্ণচর ও হাতিয়া উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনার তিন আরোহী নিহত হয়েছেন। ঘটনায় মোটরসাইকেল দু’টি দুমড়ে মুছড়ে গেছে। গত রোববার রাত ১০টার দিকে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন, সুবর্ণচর উপজেলার চরওয়াপদা আল আমিন বাজার এলাকার সিরাজ উদ্দিনের ছেলে মো সুমন, হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবুল কাশেমের ছেলে রাজু ও একই এলাকার কামাল উদ্দিনের ছেলে নাহিদ হোসেন।

জানা গেছে, গত রোববার রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেল যোগে স্থানীয় জাহাজমারা বাজারে যাচ্ছিল রাজু ও নাহিদ। তাদের মোটরসাইকেলটি বাজারের কাছাকাছি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি খেজুর গাছের সাথে ধাক্কা লেগে পানিতে পড়ে যায়। এতে মোটরসাইকেলে থাকা রাজু ও নাহিদ গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সুমন। সুমন একটি বি¯ু‹ট কোম্পানিতে চাকরি করতো। গত শনিবার রাত ৯টার দিকে কর্মস্থল থেকে আটকপালিয়া সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিল সুমন। পথে সাইফ মার্কেট এলাকায় নষ্ট রোলার মেশিনের সাথে মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে সড়কে পড়ে গুরুত্বর আহত হন সমুন। গত রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, বেপরোয়া মোটরসাইকেল চালিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছে। নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন