বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সংসার চালাতে ডেলিভারি বয়ের কাজ করছেন ডাচ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ৯:২৯ পিএম | আপডেট : ৯:৩৪ পিএম, ১৬ নভেম্বর, ২০২০

সব কিছু ঠিক থাকলে দেশের হয়ে বিশ্বকাপে খেলতেন। রুটিরুজি নিয়েও চিন্তা থাকত না। কিন্তু করোনা আবহে চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হয়ে গিয়েছে। ফলে বর্তমানে ক্রিকেটের কোনও ম্যাচই নেই। আর তাই এই পরিস্থিতিতে সংসার চালাতে খাবার ডেলিভারির কাজ করতে হচ্ছে নেদারল্যান্ডসের ক্রিকেটার পল ভান মেকেরেনকে। নিজেই টুইট করে সেকথা শেয়ার করেন। তবে এর পাশাপাশি কঠিন সময়ে হাসিমুখে থাকার কথাও বলেন এই ডাচ ক্রিকেটার।



চলতি মাসেই অস্ট্রেলিয়ায় ২০২০ টি-২০ বিশ্বকাপ আয়োজনের কথা ছিল। কিন্তু মার্চ থেকেই করোনা সংক্রমণে স্তব্ধ গোটা বিশ্ব। জৈব সুরক্ষা বলয়ে দুবাইয়ে আইপিএল অনুষ্ঠিত হলেও টি–টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের ঝুঁকি নেননি আয়োজকরা। এদিকে, বিশ্বকাপে আইসিসিরর সদস্য দেশগুলো থেকে খেলার সুযোগ পেয়েছিল নেদারল্যান্ডস, পাপুয়া নিউগিনি, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, নামিবিয়া এবং ওমান। ভারত–অস্ট্রেলিয়ার মতো ক্রিকেট খেলিয়ে দেশগুলো নিজেদের মধ্যে সিরিজ খেললেও নেদারল্যান্ডস কিংবা এই দেশগুলো কোনও সিরিজে অংশ নিচ্ছে না। ফলত কোনও ম্যাচেই খেলতে নামছেন না ক্রিকেটাররা।

এই পরিস্থিতিতেই সংসার চালাতে ‘‌Uber eats’–এ‌ খাবার ডেলিভারি বয়ের কাজ করছেন পল ভান মেকেরেন। নিজেই টুইট করে জানান সেকথা। লেখেন, ‘‌‘‌এখন হয়তো ক্রিকেট খেলতাম। কিন্তু এখন শীতের মৌসুমে সংসার চালাতে ‌উবের ইটসে খাবার ডেলিভারির কাজ করছি। কীভাবে সময় বদলে গেল। যাই হোক, হাসতে থাকুন।’‌’‌ সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অনেকেই তাকে সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি জীবনযুদ্ধে তার লড়াইকে সম্মানও জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন