শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

কুমিল্লায় শুরু হয়েছে ১০ দিনব্যাপী ফরিদ গ্রæপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা। গত রোববার রাত সাড়ে আটটায় কুমিল্লা স্টেডিয়ামের জিমনেসিয়ামে ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের উদ্যোগে ওই প্রতিযোগিতার উদ্বোধনী খেলা শুরু হয়।
প্রতিযোগিতায় ৪০ বছরের উপরে, ৪০ বছরের নিচে, দম্পতি এবং উন্মুক্তভাবে চারটি বিভাগে অংশ নিতে পারবে খেলোয়াড়রা। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সহসভাপতি মাসুম রেজা দুলাল, মো. মুজিবুল হক দুলাল, আনিসুর রহমান, আবদুল গণি, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় ফয়সাল হোসেন ডিকেন্স, কোষাধ্যক্ষ জহিরুল হক জেন্টু প্রমুখ।

কুমিল্লা ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ জহিরুল হক জেন্টু বলেন, প্রথমে লীগভিত্তিক ওই খেলা চলবে। দ্বৈত অথবা এককভাবে চারটি খেলায় অংশ নিতে পারবে একেক প্রতিযোগি। এরপর সেমিফাইনাল ও ফাইনাল খেলা হবে। জাল ও সুতার কারখানা ফরিদ গ্রুপের পৃষ্ঠপোষকতায় এই ব্যাডমিন্টন প্রতিযোগিতা হচ্ছে।

ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন সূত্রে জানা যায়, প্রতিযোগিতায় ৭০ জন প্রতিযোগি অংশ নিচ্ছে। প্রতিদিন রাত সাড়ে আটটা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত প্রতিযোগিতা চলবে। আগামী ২৪ নভেম্বর ফাইনাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন