ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আগুনের লেলিহান শিখায় বিএনপির অপমৃত্যু ঘটবে

আ.লীগ নেতার স্মরণসভায় ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বিএনপির বিরুদ্ধে অপরাজনীতির অভিযোগ তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, অপরাজনীতি থেকে ফিরে না এলে আগুনের লেলিহান শিখায় বিএনপির রাজনীতির অপমৃত্যু ঘটবে। গতকাল নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মফিজ উল্যা, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক বাঙালী, বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা নুরুল আফছার রতন ও আনোয়ার হোসেন স্মরণে আয়োজিত এক স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের ঢাকার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্মরণসভায় যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলন ও নির্বাচনে একের পর এক ব্যর্থ হয়ে জনগণের ওপর প্রতিশোধ নিতে আবারও আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। তারা নির্লজ্জভাবে বলে বেড়ায় যে, তারা নাকি আগুন সন্ত্রাসে বিশ্বাসী নয়। দেশের মানুষ জানে, এ দেশে পেট্রল বোমা আর আগুন সন্ত্রাসের জনক হচ্ছে বিএনপি। তিনি আরো বলেন, গান পাউডার দিয়ে মানুষ পোড়ানো বিএনপির অপরাজনীতির ধারাবাহিকতা। ২০১৩-১৪ সালের আগুন সন্ত্রাস তার প্রমাণ। দেশের শান্তি ও স্বস্তি নষ্ট করে অস্থিতিশীলতা তৈরি করতে বিএনপি গুজব, অপপ্রচার আর আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। জনবিরোধী ও রাষ্ট্রবিরোধী কর্মকান্ডের অর্থের উৎসের সন্ধান করা হচ্ছে। যারা অর্থ জোগান দিচ্ছে তাদেরও বিচারের আওতায় আনা হবে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণ ও রাষ্ট্রের সম্পদ এবং মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলতে আর দেয়া হবে না। যারা নির্বাচনে এজেন্ট দিতে পারে না, তারা নির্বাচনে হেরে প্রতিবাদ করাটা লজ্জা ছাড়া আর কিছু নয়।
কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম সেলিম, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আলী আকবর ১৭ নভেম্বর, ২০২০, ১১:০০ পিএম says : 0
মি, কাদের সাহেব আপনার তো আর কোন ব্যক্তি নাই । আপনিতো কাচের পুতুল । আপনার আর দোষ কি । আপনার আর ও অনেক দিন থাকেন আমাদের সাধারণ মানুষের কোন দেখার বিষয় নয়। কিন্তু আমাদের জানার বিষয় হলো যে দেশে আমরা জন্ম গ্রহন করলাম দেশের জন্য যুদ্ধ করলাম । এ দেশে আলো বাতাসে বড় হলা । রাষ্ট্র গঠনের জন্য আমরা আপনাদের মতো নেতা বানালাম । কিন্তু আমাদের বাগ স্বাধীনতা কেন কেরে নেয়া হলো আমরা কি একভার জানতে পারি। কেন আমাদের ভোটের অধিকার হরণ করা হলো । আজ ডিজিটাল আইন করে আমাদের দেশের মিডিয়া গুলো শেষ করা হলো। অবশাই মিডিয়া শেষ করার পিছনে রয়েছে কিছু কালো সাংবাধিক তাদের সার্থ হাসিলের জন্য আজ জাতীয় শেষ হওয়ার পথে এ ভাবে আর কিছু দিন চলতে থাকলে দেশ এক সমায় নেতৃত্ব শুন্য হয়ে যাবে তখন আর কোন বিভেক বান রাজনীিতি ব্যাক্ত্য থাকবেনা থাকবে শুধু চামচা আর নীতিহিন মানুষ । রাজনীতি চলে যাবে ব্যবসা হিসাবে । তাই সকল মিডিয়ার কাছে আবেদন আপনারা জাতীর বিবেক রাজনীতি থাকলে আপনারা আছেন আর রাজনীতি না থাকলে আপনারা ও নাই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন