শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় বিএনপির ১৩ নেতাকর্মী জেল হাজতে

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১০:১৯ এএম

মাগুরায় ছাত্রলীগ নেতার নাশকতার মামলায় পৌর বিএনপির আহবায়ক মাসুদ হাসান খানসহ ১৩ আসামীর জামিন না মন্জুর করে জেলা হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।
সোমবার দুপুরে মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে বিএনপির ১৭ নেতাকর্মী হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক মোঃ কামরুল হাসান এর মধ্যে ৪ জনের জামিন মঞ্জুর এবং ১৩ জনের জামিন না মঞ্জুর করেন।

আসামী পক্ষের আইনজীবী শাহেদ হাসান টগর বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সম্পূর্ন রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত একটি মিথ্যা মামলায় বিএনপি নেতাকর্মীদের কারাগারে পাঠানো হয়েছে। এরা হলো মাগুরা পৌর বিএনপির আহবায়ক মাসুদ হাসান খান কিজিল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক গোলাম জাহিদ, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম, সাধারন সম্পাদক আবু তাহের সবুজ, সহ-সভাপতি শামিম হোসেন মিলন, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান রাব্বী, তুষার আহমেদ, হিরোক, ইব্রাহিম, নাজমুল, শাকের, টিপু সুলতান ও জিহাদ।
এ মামলায় জামিন পেয়েছেন সদর থানা বিএনপির সভাপতি কুতুব উদ্দিন, জেলা যুবদলের সভাপতি এড: ওয়াসিকুর রহমান কল্লোল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম ও যুবদল নেতা সাকিব মাহমুদ মানিক।
উল্লেখ্য, চলতি বছরের ৮ আগষ্ট আসামীরা প্রধান মন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবিতে অগ্নি সংযোগ ও নাশকতা মুলক কর্মকান্ডের অভিযোগ এনে জেলা ছাত্রলীগের নেতা মীর রাশেদ বাদি হয়ে ১৮ জন নামীয় ও ২০ জন অজ্ঞাত আসামী করে এ মামলা দায়ের করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন