বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় সামাজিক বিরোধে একই ইউনিয়নে ১৫ দিনে দুই হত্যা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১:৩১ পিএম

মাগুরায় সামাজিক আধিপত্যকে কেন্দ্র করে জাকির হোসেন লিটন (৪৮) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত জাকির মাগুরা সদর উপজেলার নন্দলালপুর গ্রামের মুন্সী মুনসুর আহমেদের ছেলে। পনের দিনের ব্যবধানে একই এলাকায় ২ টি হত্যা কান্ডের ঘটনা ঘটানা ঘটেছে। এ ঘটনায় বাড়িঘর ভাঙ্গা লুটপাটের ঘটনা ঘটেছে।
মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ জয়নাল আবেদিন জানান, সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান ও বর্তমান চেয়ারম্যান কবির হোসেনের সাথে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সামাজিক বিরোধের জের ধরে সোমবার বিকালে ফসলের জমিতে পানি দেয়াকে কেন্দ্র করে আব্দুল মান্নানের সমর্থক শরিফুল ইসলামের সাথে কবির হোসেনের সমর্থক জাকিরের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির সুত্রধরেই নন্দলালপুর গ্রামের পশ্চিম পাড়া এলাকায় একটি চায়ের দোকানে জাকির হোসেন বসে ছিল। এ সময় আব্দুল মান্নানের সমর্থক শরিফুল ইসলাম ও তার লোকজন অর্তকিত হামলা চালিয়ে কুপিয়ে আহত করে পায়ের রগ কেটে দেয়। মারাত্বক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, ১ নভেম্বর একই ইউনিয়নের সাচানী গ্রামের আব্দুল মান্নানের সমর্থক মাসুদ হোসেন (৩০) কে কুপিয়ে হত্যা করে কবির হোসের সমর্থকরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন