ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আর কাজে বাধা নেই জায়েদ খানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ২:২৩ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির কমিটি বিলুপ্ত করে প্রশাসক বসানো হয়েছে। গতকাল সোমবার (১৬ নভেম্বর) বাণিজ্য মন্ত্রণালয় থেকে এ আদেশ দেওয়া হয়। এতে বলা হয়েছে, বাংলাদেশ প্রযোজক ও পরিবেশক সমিতির ২০১৯-২০২১ মেয়াদের নির্বাচনে অনিয়মের বিরুদ্ধে জায়েদ খানের অভিযোগের পরিপ্রেক্ষিতে বাণিজ্য মন্ত্রণালয়ের একজন উপ-সচিবকে অভিযোগের বিষয়সমূহ তদন্ত করে প্রতিবেদন প্রেরণের দায়িত্ব প্রদান করা হয়। তদন্ত শেষে অভিযোগ প্রমাণিত হয়।

সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন বিষয়ে হাইকোর্টের আদেশ অমান্য করে নির্বাচনে প্রার্থী হয়ে সভাপতি খোরশেদ আলম খসরু ও সাধারণ সম্পাদক পদে সামসুল আলম নির্বাচিত হয়েছেন, সে বিষয়ে সত্যতা রয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির ২০১৯-২০২১ কার্যানির্বাহী পরিষদের কমিটি বাতিল করে উক্ত সমিতির কার্যক্রম সঠিকভাবে পরিচালনা এবং নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে বাণিজ্য সংগঠন অধ্যাদেশ, ১৯৬১ এর ১০ ধারা মোতাবেক খন্দকার নূরুল হক, উপ-সচিব, বাণিজ্য মন্ত্রণালয়কে বাংলাদেশ প্রযোজক ও পরিবেশক সমিতির প্রশাসক নিয়োগ করা হলো।

এদিকে জায়েদ খানের কাজে কোনো বাঁধা নেই বলে পৃথক আদেশ দেওয়া হয়েছে। এতে বলা হয়েছে, প্রযোজক সমিতির সদস্যপদ সাময়িকভাবে বাতিল করার বিষয়টি যুক্তিসঙ্গত প্রতীয়মান হয়নি। চলচ্চিত্র নির্মাণ ও অভিনয়ের ক্ষেত্রে বাধা না দেওয়ার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন