বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাঘারপাড়ায় আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলায় আহত ৮

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ৯:২২ এএম

আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য যশোর বাঘারপাড়া উপজেলার চেয়ারম্যান পদে উপ- নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমার্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষ ৮ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। বুধবার রাতে সংঘর্ষ ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দিলু পাটোয়ারী নারিকেলবাড়িয়ার ইন্দ্রা বাজারে এসে তিনি তার সমর্থকদের সাথে কথা বলছিলেন । এ সময় নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থক তরিকুল ইসলাম তার সাথে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। নৌকার সমর্থকেরা দিলু পাটোয়ারীকে আটকে রাখার চেষ্টা করেন। তখন তার সমর্থকরা তাকে উদ্ধার করতে আসলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে ৮ জন আহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা আহত ছয়জন হচ্ছেন, উপজেলার ইন্দ্রা গ্রামের জহুরুল বিশ্বাসের তিন ছেলে আব্দুর রব (৪৫), শরিফুল ইসলাম (৪৫) ও ফেরদৌস (৩০), খয়বুর মোল্লার ছেলে রবিউল ইসলাম (৪৫), মাহতাব মোল্লার ছেলে শুকুর আলী (৪০) ও মোকাম মোল্লার ছেলে বাহারুল (৫০)।

বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. নাসিম রেজা জানান, আহতদের মধ্যে আব্দুর রব ও রবিউল ইসলামের মাথায় আঘাত লেগেছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাদের অবস্থার অবনতি হওয়ায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী জহুরপুর ইউপি চেয়ারম্যান দিলু পাটোয়ারী বলেন, উপজেলার ইন্দ্রা বাজারে আসার সাথে সাথে নৌকা প্রতীকের সমর্থকরা তার সাথে তর্কে জড়িয়ে মারমুখি আচরণ করে। এক পর্যায়ে তাকে আটকে রাখলে তার সমর্থকরা উদ্ধার করতে আসলে এ সংঘর্ষ বেধে যায়।

উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথীর দেবর জামদিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল অভিযোগ করে বলেন, পরিকল্পিতভাবে তাদের ওপর দিলু পাটোয়ারীর সমর্থকেরা হামলা করেছে। এ ঘটনায় মামলা করা হবে।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন বলেন, এ ঘটনায় সাত থেকে আটজন আহত হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ১৮ নভেম্বর, ২০২০, ১১:০৩ এএম says : 0
Why don't you kill each other very corner in our country so that we can live our country in peace.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন