ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে ১০ বাড়িতে ডাকাতি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১:২২ পিএম

একরাতে ১০ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায়। গণডাকাতির এ ঘটনায় গুরুতর ৪জন। বিয়ে বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ডাকাত দল লুটে নিয়েছে কয়েক লাখ টাকার মালামাল। মঙ্গলবার গভীর রাতে আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণ পাড়ায় ৫টি বাড়ি, সদর পৌর সভার নাগড়া পাড়ায় ৩টি বাড়িতে হানা, উপজেলা সদরের স্টীল ব্রীজ সংলগ্ন বাড়িতে ও বাঘানগর গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে। একরাতে গণডাকাতির ঘটনায় পুরো উপজেলায় আতঙ্ক নেমে এসেছে। পুলিশের টহল ব্যবস্থা জোরালো নয় বলেই ডাকাত চত্র আবারো সক্রিয় হয়ে উঠেছে বলে গ্রামবাসীর অভিযোগ।

জানাগেছে, দক্ষিণপাড়ায় হারুণের বাড়িতে ডাকাতদল হানা দেয় রাত ১ টা নাগাদ। দরজা ভেঙ্গে ঘরে ঢুকে সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা নগদ ৪০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার লুট করে। এরপর ডাকাতদল মোজাম্মেলের বাড়িতে থেকে ১০ হাজার টাকা, মাশকুর মোল্লার বাড়ি থেকে ৫৫ হাজার টাকা ও ২টি স্মার্টফোন, ফায়জুল্লাহর বাড়ি থেকে ৬২ হাজার টাকা ও ৮/১০ ভরি স্বর্ণ, আব্দুল হাই মোল্লার বাড়ি থেকে ১ ভরি স্বর্ণ ও ৮ হাজার টাকা লুট করে। আব্দুল হাই মোল্লার বাড়িতে শুক্রবার বিয়ের অনুষ্ঠান ছিল। ডাকাতদের টার্গেট ছিল বিয়ে বাড়ির স্বর্ণালংকার ও টাকা পয়সা।

এদিকে, বাঘানগরের নজরুলের বাড়ি, সদর স্টিল ব্রীজ সংলগ্ন টিপুর বাড়ি, নাগড়াপাড়া মোস্তাকিম, তানভির, মুক্তাদির ও রফিকুলের বাড়িতে ডাকাতদল হানা দেয়। এ সময় কিছু না নিতে পারলেও ডাকাতদল ৪ জনকে কুপিয়ে আহত করে।

গণডাকাতির ঘটনায় নারায়ণগঞ্জের সিনিয়র এএসপি মাহিন ফরাজী বলেন, আড়াইহাজার অনেক বড় এলাকা। শীতের সময় ডাকাতির প্রবণতা বেড়ে যায়। আমরা নাইট টহল বাড়িয়ে দেব। যে সকল পয়েন্টে ডাকাতদের অপতৎপরতা বেশি সেখানে স্পেশাল পার্টি দেয়া হবে। তাছাড়া গ্রামবাসীকে আমরা সতর্ক থাকার আহবান জানাই। ডাকাতির ঘটনায় এ্যাকশনে যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন