শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভুয়া অ্যাকাউন্ট বিড়ম্বনা, নিলেন আইনের আশ্রয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১:৫২ পিএম

অভিনয় জগতে কাজ করেন অথচ তার নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া অ্যাকাউন্ট নাই এটা যেন কল্পনাই করা যায় না। ভুয়া অ্যাকাউন্টের বিড়ম্বনার শিকার হননি এমন তারকাও মনেহয় খুঁজেই পাওয়া যাবে না। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম থেকে নিজেকে এখনও পর্যন্ত দূরে সরিয়েই রেখেছেন সব্যসাচী চক্রবর্তী। তা সত্ত্বেও সাইবার অপরাধ নিয়ে অস্বস্তিতে এই জনপ্রিয় অভিনেতা। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থও হতে হল তাকে।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের পর বাংলা সিনেমায় ফেলুদা হিসাবে বারবার দেখা যায় তাঁকে। তবে কখনও সাইবার ক্রাইমের তদন্ত করতে দেখা যায়নি তাকে। আর দেখা যাবেই বা কী করে? কারণ, তখন নেটদুনিয়ার এমন রমরমা ছিল না যে! তবে এবার সাইবার অপরাধ নিয়ে কার্যত তিতিবিরক্ত তিনি।

এই অভিনেতার অভিযোগ, ইন্টারনেটে তার নামে তৈরি করা হয়েছে ভুয়া অ্যাকাউন্ট। আর ওই অ্যাকাউন্টে তরুণীদের অশ্লীল ছবি পোস্ট করা হচ্ছে। ৩০ অক্টোবর প্রথম বিষয়টি নজরে আসে তার। সে সময় খুব একটা গুরুত্ব দেননি। এরপর ১২ নভেম্বর সব্যসাচী চক্রবর্তী লালবাজারের দ্বারস্থ হন। কলকাতা পুলিশকে অভিযোগপত্রের সঙ্গে ওই অ্যাকাউন্টে পোস্ট করা অশ্লীল ছবি প্রমাণ হিসাবে দাখিল করা হয়েছে। কেউ তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে বলেই অভিযোগ অভিনেতার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন