শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বশেমুরবিপ্রবির ৪৯ কম্পিউটার চুরি: জড়িত ট্রাক চালক আটক

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৯:৪৫ এএম

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে ৪৯টি কম্পিউটার চুরির ঘটনায় জড়িত ট্রাক চালককে আটক করেছে পুলিশ।
মামলার তদন্ত-কর্মকর্তা ও গোপালগঞ্জ সদর থানা পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, বুধবার (১৮ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে ট্রাক চালক ইমরানকে আটক করে পুলিশ। ইমরান গোপালগঞ্জ সদর উপজেলার বরফা গ্রামের বাসিন্দা।
মামলার তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান আরো জানান , গত ২৬ জুলাই বশেমুরবিপ্রবির কেন্দ্রীয় গ্রন্থাগার থেকে চুরি হওয়া ৪৯টি কম্পিউটার ট্রাক চালক ইমরান একটি ট্রাকে করে গোপালগঞ্জ থেকে ঢাকা নিয়ে মহাখালীর হোটেল ক্রিস্টল ইনে রাখেন। ১৩ আগস্ট সেখান থেকে ৩৪টি কম্পিউটার উদ্ধার ও ২ জনকে আটক করে পুলিশ। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১ জন বিশ্ববিদ্যালয় ছাত্রসহ আরও ৫ জনকে আটক করে পুলিশ।
অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের কম্পিউটারগুলো চুরির সাথে জড়িত থাকার অভিযোগে গত ১৩ আগস্ট সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পলাশ শরীফকে সাময়িকভাবে বহিষ্কার করে গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগ। তবে এখনও বাকি ১৫টি কম্পিউটারের হদিস মেলেনি। অভিযোগ রয়েছে, মূলহোতারা এখনো ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছেন।
এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে এখনও বিস্তারিত তথ্য জানানো হয়নি। গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, তদন্তের স্বার্থে আমরা এখনই কোনো তথ্য বিস্তারিতভাবে প্রকাশ করতে পারছি না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন