বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ এর উদ্বোধন

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৩:২৫ পিএম

"প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি দুর্যোগ মোকাবেলায় আনবে গতি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাপ্তাই উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) হতে শুরু হলো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০। কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রে অবস্থিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দপ্তর চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।


উদ্বোধনী অনুষ্ঠানে কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ আব্দুল মান্নান আনসারী, ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল সহ স্টেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান ফায়ার সার্ভিসের বিভিন্ন গাড়ি ও অগ্নিনির্বাপণ যন্ত্র পরিদর্শন করেন।

উল্লেখ্য যে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সদস্যরা বর্ণিত ফায়ার সার্ভিস সপ্তাহ উপলক্ষে আগামী ২১ নভেম্বর ২০২০ তারিখ পর্যন্ত কাপ্তাই উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ে মহড়া প্রদর্শন করবেন বলে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন