বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন এর উপর হামলা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৩:৫৫ পিএম

চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও মীরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিনের ওপর হামলার ঘটনা ঘটেছে।
১৯ নভেম্বর (বৃহস্পতিবার) সকালে স্থানীয় নিজামপুর কলেজ এলাকায় সাবেক ছাত্রলীগ নেতা তুহিনের বাড়িতে হামলার ঘটনা দেখতে গেলে তিনিও আহত হন। এসময় আওয়ামী লীগের এ নেতার গাড়িতেও হামলা চালায় দুর্বৃত্তরা।
জানা গেছে, ফেসবুকে দেয়া একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে বৃহস্পতিবার ভোর ৫টার নাগাদ ছাত্রলীগের সাবেক নেতা শেখ আব্দুল্লাহ আল তুহিনের বাড়িতে হামলা চালায় বেশ কয়েকজন দুর্বৃত্ত। এসময় ঘরের জানালার কাঁচ ও আসবাবপত্র ভাংচুর করে তারা। পরে ছাত্রলীগ নেতা তুহিনের ব্যবহৃত মোটারবাইক জ্বালিয়ে দেয়া হয়। ঘটনার কয়েক ঘন্টা পর হামলায় আক্রান্ত তুহিনের পরিবারকে দেখতে যান আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন। এসময় কয়েকজন যুবক তাকে জোরপূর্বক ঘটনাস্থল ত্যাগ করতে বাধ্য করে এবং তার ব্যবহৃত গাড়িতে হামলা চালিয়ে গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে। এই সময় গিয়াস উদ্দিনও পায়ে আঘাত পান।
এ বিষয়ে গিয়াস উদ্দিন বলেন, মীরসরাই উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা তুহিনের বাড়িতে হামলা হলে আমি দেখতে যাই সেখানে আমার ওপর হামলা হয়। বর্তমানে আমি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছি।
এ ব্যাপারে মীরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান জানান বিষয়টি আমি জেনেছি। কিন্তু কেউ থানায় অভিযোগ করেনি অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন