শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৫:২৩ পিএম

বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় চেয়ারম্যানের কার্যালয়ে সমন্বয় কমিটির এক সভার মাধ্যমে তিনি উপজেলা পরিষদের দায়িত্বভার গ্রহন করেন।
সমন্বয় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শহিন, শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ সাইদুর রহমান, ভাইস চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, হাসানুজ্জামান পারভেজ, চার ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাবৃন্দ। এসময় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। দায়িত্ব গ্রহন করে রায়হান উদ্দিন শান্ত বলেন, তিনি এলাকার উন্নয়নে সবাইকে নিয়ে একসাথে কাজ করবেন। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
রায়হান উদ্দিন শান্ত প্রয়াত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন আকনের জেষ্ঠ পুত্র। গত বছরের ৫ ডিসেম্বর আকষ্কিকভাবে পিতার মৃত্যু হলে চলতি বছরের ২০ আক্টোবর অনুষ্ঠিত উপ-নির্বাচনে শান্ত আয়ামীলীগের প্রার্থী হিসাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। গত বুধবার খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তিনি শপথ গ্রহন করে বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন