ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

বর্ণিল আয়োজনে লা মেরিডিয়ান ঢাকার পাঁচ বছর পূর্তি উদযাপন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৬:৩১ পিএম

লা মেরিডিয়ান ঢাকা তাদের যাত্রা শুরু পাঁচ বছর পূর্তি সম্প্রতি উদযাপন করেছে। পাঁচ বছর আগে, অতিথিদের আন্তর্জাতিক মানসম্পন্ন সেবা প্রদান ও বাংলাদেশের হসিপিটালিটি খাতে নতুন মাত্রা যোগ করার প্রত্যয়ে রাজধানীর এয়ারপোর্ট এলাকায় লা মেরিডিয়ান ঢাকা যাত্রা শুরু করে।

যাত্রা শুরুর পর থেকে লা মেরিডিয়ান ঢাকা তাদের হোটেলে আগত অতিথিদের সর্বোচ্চ মানের সেবা প্রদানের বিষয়টি নিশ্চিত করেছে, যার মাধ্যমে হোটেলটি দেশের অন্যতম শীর্ষস্থানীয় হোটেল হিসেবে অবস্থান করে নিয়েছে। এ সময়ে, হোটেলটি বিপুল সংখ্যক পুরস্কার ও স্বীকৃতি পেয়েছে। এ পুস্কারগুলোর মধ্যে রয়েছে: ট্রাভেল অ্যান্ড লাইফস্টাইল লিডারশিপ অ্যাওয়ার্ড- ২০১৭ এ বাংলাদেশের বছরের ‘বেস্ট বিজনেস হোটেল’ এর পুরস্কার। ওয়ার্ল্ড এম. আই. সি. ই অ্যাওয়ার্ড-এ বাংলাদেশের ‘বেস্ট এমআইসি হোটেল ২০২০’ পুরস্কার, গ্লোবাল হোটেল সিকিউরিটি স্ট্যান্ডার্ড সার্টিফিকেশন; ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ড ২০১৬ এর বিজয়ী, উদ্ভাবনী ডিজাইন ও লাক্সারি ফ্যাসিলিটির বিজনেস হোটেল- সাউথ এশিয়া ২০১৬ এর বিজয়ী।

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডে লা মেরিডিয়ান ঢাকা টানা চার বছর (২০১৭ থেকে ২০২০) বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেলের পুরস্কার জিতেছে। এছাড়াও, ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড ২০১৯ এবং ২০২০ এ লা মেরিডিয়ান ঢাকা বেস্ট প্রেসিডেন্সিয়াল স্যুইট পুরস্কার পেয়েছে।

গত পাঁচ বছর ধরে ধারাবাহিকভাবে উন্নতমানের সেবা প্রদানের মাধ্যমে অতিথিদের স্মরণীয় সব মুহুর্ত তৈরির মাধ্যমে লা মেরিডিয়ান ঢাকা হোটেলে আগত অতিথিদের মাঝে ইতিবাচক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। বাংলাদেশিদের ধারাবাহিকভাবে আন্তর্জাতিক মানের বিলাসবহুল সেবা প্রদানে গত পাঁচ বছর ধরে হোটেলটির পথচলায় সঙ্গী হিসেবে থাকা অতিথিদের জন্য চলতি মাস ও নতুন বছর উপলক্ষে ( থার্টি ফার্স্ট) দুর্দান্ত অফার নিয়ে এসেছে লা মেরিডিয়ান ঢাকা।

সুইমিং পুল+রুম প্যাকেজ : এ প্যাকেজের আওতায় দুই জন অতিথি কাপড় পরিবর্তন ও শাওয়ার নিতে পারবেন এবং ১ ঘণ্টা সুইমিং পুল ব্যবহার করতে পারবেন (মোট ছয় ঘণ্টা)। এ সেবা সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত গ্রহণ করা যাবে, যার জন্য খরচ পড়বে ৫,০০০++ টাকা। এ অফারটি চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত চলবে।

সুইম+ডাইন: হোটেলে আগত অতিথিরা সুইমিংয়ের পাশাপাশি লা মেরিডিয়ান ঢাকার চমৎকার সেবা উপভোগ করতে পারবেন। এর মধ্যে রয়েছে ওলেয়া রেস্টুরেন্টে ৩,০০০+ টাকার বিনিময়ে ডাইন-ইন সেবা। বাচ্চারা কমপ্লিমেন্টারি সেবার আওতায় সুইমিং করতে পারবে। এ অফারটি ৩০ নভেম্বর পর্যন্ত চলবে।

নভেম্বর বেবিস- হোটেলে আগত অতিথিদের জন্মদিন উপলক্ষে বিশেষ আয়োজন থাকবে হোটেলটির লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে। এ ক্ষেত্রে অতিথিদের সঙ্গী নিয়ে আসতে হবে। এ অফারটি চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত চলবে।

জুনিয়র স্যুইট প্যাকেজ: এ প্যাকেজের আওতায় দুইজন অতিথি হোটেলে এক রাত যাপন করতে পারবে এবং তাদের রুমে সকালের নাস্তা পাঠানো হবে এবং তারা লেটেস্ট রেসিপিতে ডিনার সুবিধা পাবেন কিংবা ৩০ মিনিট কাপল স্পা উপভোগ করতে পারবেন। এ অফারটি ৩০ নভেম্বর পর্যন্ত চলবে, যার জন্য খরচ হবে ১৯ হাজার ৫০০ টাকা।

এছাড়াও, পাঁচ বছর পূর্তি উপলক্ষে লা মেরিডিয়ান ঢাকা এর রেস্টুরেন্টেগুলোর (ল্যাটিটিউড, লেটেস্ট রেসিপি, পুল সাইড ও ওলেয়া) সকল খাবার ও বেভারেজের ক্ষেত্রে বাই ওয়ান গেট ওয়ান সুবিধা প্রদান করবে। অতিথিদের পরবর্তী সময়ে হোটেলে এসে অফার উপভোগের জন্য ফ্রি কুপন দেয়া হবে। এ অফারটি ৩০ নভেম্বর পর্যন্ত চলবে।

চলতি বছর বৈশ্বিক মহামারির কারণে মানুষ প্রতিকূল সময় পার করছে। মহামারির এ সঙ্কট মানুষের জীবনে কিছু ইতিবাচক পরিবর্তনও নিয়ে এসেছে। আর এ ইতিবাচক পরিবর্তনকে উদযাপনে লা মেরিডিয়ান ঢাকা অতিথিদের জন্য নতুন বছর উপলক্ষে কমপ্লিমেন্টারি নাইট আয়োজন করেছে। এ বিশেষ আয়োজন উপভোগে অতিথিদের টানা তিনরাত কিংবা পৃথকভাবে তিনরাত (নভেম্বর ২৫ থেকে ডিসেম্বের ২৫ তারিখের মধ্যে) হোটেলে অবস্থান করতে হবে।

এ নিয়ে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, পাঁচ বছর পূর্তি আমাদের সবার জন্য বিশেষ এক মাইলফলক। গত পাঁচ বছর ধরে, আমারা আমাদের অতিথিদের চমৎকার ও উপভোগ্য সেবা দিয়ে আসছি। এ সময় আমরা বিশেষ কিছু স্মরণীয় মুহূর্ত তৈরি করতে পেরেছি বলে আমাদের বিশ্বাস। আমরা হোটেলে আগত অতিথিদের চমৎকার সেবা প্রদানের মাধ্যমে আমরা অব্যাহতভাবে আমাদের অতিথিদের আস্থা ধরে রাখতে পারবো। আর এরই ধারাবাহিকতায় আমরা অতিথিদের জন্য এ অফারগুলো নিয়ে এসেছি। আমাদের প্রত্যাশা পাঁচ বছর পূর্তি উপলক্ষে নিয়ে আসা এ অফারগুলো অতিথিরা উপভোগ করবেন। এ মাইলফলকের অংশ হতে ও আগামীর অগ্রযাত্রায় সাথে থাকতে লা মেরিডিয়ান ঢাকা সকলকে আমন্ত্রণ জানাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন