বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে ট্রাক-অটোবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত-৩

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৭:২৬ পিএম

১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে শেরপুর-জামালপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ছয়ঘড়িপাড়া এলাকায় জামালপুর গামী বালু বোঝাই ট্রাক নং-ঢাকা মেট্টো-ট-১৬-০৭৩৫ শেরপুর গামী একটি যাত্রীবাহী অটোবাইক মুখোমুখি সংঘর্ষে টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার ছাতুটিয়া গ্রামে সোলায়মান (৫০) একজন নিহত হয়েছে, আহত হয়েছে আরো ৩জন।

আহতরা হলেন- সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলী গ্রামের আক্কু মিয়ার ছেলে সাগর আলী (৩০), দিকপাড়া গ্রামের হাসানের ছেলে সোহাগ (২৯) ও বলাইয়েরচর ইউনিয়নের সুরুজ আলীর ছেলে মিজান (২০)। আহতদের শেরপুর জেরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায় সূত্রে জানা গেছে, সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলী বাজার থেকে বৃহস্পতিবার বিকেলে একটি ব্যাটারী চালিত অটোবাইক যাত্রী বোঝাই করে শেরপুর যাবার পথে ছয়ঘড়িপাড়া নূতন মসজিদের কাছে পৌছামাত্র একটি বালু বোঝাই ট্রাক যাত্রীবাহী অটোবাইক কে চাপা দেয়। এসময় অটোবাইকটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোবাইক যাত্রী সোলায়মান নিহত হয় এবং অপরাপর ওই যাত্রীরা আহত হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর ট্রাক চালক ও হেলপার বালু বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে রেখে পালিয়ে যায়।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ট্রাক ও অটোবাইক মুখোমুখী সংঘর্ষে হতাহতের ঘটনাটি সত্যতা নিশ্চিত করেছেন এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন