শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘অকার্যকর হয়ে পড়েছে সমগ্র সরকার ব্যবস্থা’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, দেশে এক ধরনের সামাজিক নৈরাজ্য চলছে। অকার্যকর হয়ে পড়েছে সমগ্র সরকার ব্যবস্থা। দুর্নীতি-দুর্বৃত্তায়নের কারণে সমগ্র দেশ আজ ক্ষত-বিক্ষত ও অসুস্থ। অসুস্থ দেশটাকে সুস্থ করতে হলে মজলুম জননেতা মওলানা ভাসানীর প্রদর্শিত পথেই সংগ্রাম করতে হবে।

গতকাল রাজধানীর তোপখানার বাংলাদেশ শিশু-কল্যাণ পরিষদের কনফারেন্স লাউঞ্জে মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ (ন্যাপ)-র উদ্যোগে ‘গণমানুষের মুক্তি সংগ্রাম ও মওলানা ভাসানী’-শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সাইফুল হক বলেন, সরকার ক্রমান্বয়ে রাজনৈতিক কতৃত্ব হারাতে বসেছে। এ অবস্থায় যে রাজনৈতিক শ‚ন্যতা সৃষ্টি হয়েছে তা পূরণে সকল দেশপ্রেমিক-প্রগতিশীল শক্তিকে নতুন করে চিন্তা করতে হবে, সংগঠিত হতে হবে।

তিনি বলেন, সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠায় মওলানা ভাসানী আমাদের ঐক্যের প্রতীক হতে পারে। তিনি মানুষের অন্তরকে ধারন করতে পারতেন। আলোচনা সভায় বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়ার সভাপতিত্বে ও মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় গণতান্ত্রিক লীগ সভাপতি মুক্তিযোদ্ধা এম এ জলিল, মওলানা ভাসানী ফাউন্ডেশনের সভাপতি সদ্দিকুল ইসলাম, জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, বাংলাদেশ জাসদ নেতা এ এফ এম ইসমাইল চৌধুরী, হুমায়ূন কবির প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন