শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে সাবেক উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও মীরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিনের ওপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় নিজামপুর কলেজ এলাকায় সাবেক ছাত্রলীগ নেতা তুহিনের বাড়িতে হামলার ঘটনা দেখতে গেলে তিনিও আহত হন। এ সময় আওয়ামী লীগের এ নেতার গাড়িতেও হামলা চালায় দুর্বৃত্তরা।

জানা যায়, ফেসবুকে দেয়া একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে বৃহস্পতিবার ভোর ৫টায় ছাত্রলীগের সাবেক নেতা শেখ আব্দুল্লাহ আল তুহিনের বাড়িতে হামলা চালায় বেশ কয়েকজন দুর্বৃত্ত। এ সময় ঘরের জানালার কাঁচ ও আসবাবপত্র ভাঙচুর করে তারা। পরে ছাত্রলীগ নেতা তুহিনের ব্যবহৃত মোটরসাইকেল জ্বালিয়ে দেয়া হয়। ঘটনার কয়েক ঘণ্টা পর হামলায় আক্রান্ত তুহিনের পরিবারকে দেখতে যান আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন।
এসময় কয়েকজন যুবক তাকে জোরপূর্বক ঘটনাস্থল ত্যাগ করতে বাধ্য করে এবং তার ব্যবহৃত গাড়িতে হামলা চালিয়ে গাড়ির কাঁচ ভেঙে ফেলে।
এ বিষয়ে গিয়াস উদ্দিন বলেন, মীরসরাই উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা তুহিনের বাড়িতে হামলা হলে আমি দেখতে যাই। তখন সেখানে আমার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। বর্তমানে আমি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। এ ব্যাপারে মীরসরাই থানার ওসি মুজিবুর রহমান জানান, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন