ঢাকা সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৮ অগ্রহায়ণ ১৪২৭, ০৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর কদমতলী ও খিলগাঁওয়ে পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছেন। তাদের মধ্যে গত বুধবার দিবাগত রাত দুইটার দিকে কদমতলী থানার ইকোপার্ক সংলগ্ন রাস্তায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা আরোহী সুবল চন্দ্র বর্মন (৩৫) নিহত হন। 

নিহত সুবল চন্দ্র রংপুরের পীরগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের সুধীর চন্দ্র বর্মনের ছেলে। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে জুরাইনের আলমবাগে আলম মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন তিনি। সুবলের প্রতিবেশী রুপ কুমার জানান, সুবল শ্যামপুর লাল মসজিদ এলাকায় একটি রুলিং মিলে কাজ করতেন। গত বুধবার রাতে বাসা থেকে অটোরিকশায় করে রুলিং মিলে যাচ্ছিল সুবল। পথে একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয় বলে আমরা শুনেছি। এতে সে গুরুতর আহত হয়। সেখান থেকে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে, গতকাল দুপুরে খিলগাঁওয়ের ভুইয়াপাড়ায় আনিতা তাবাসসুম (১৪) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আনিতার বাবা মো. হান্নান মিয়া জানান, তারা ভুইয়াপাড়া গার্ডেন রোডের একটি ৬তলা বাসার নিচ তলায় ভাড়া থাকেন। নিউ আইডিয়াল স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী আনিতা। দুই ভাই ও এক বোনের মধ্যে সে মেঝো।

তিনি আরো জানান, গতকাল দুপুরে বাসায় সবার অগোচরে বাথরুমে গিয়ে ভেন্টিলেটরের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। কিছুক্ষণ পর তার মা বাথরুমের দরজা খোলা ও ভেতরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, গতকাল লাশ দুটি ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন