ঢাকা সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৮ অগ্রহায়ণ ১৪২৭, ০৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আসামি সেন্টমার্টিনে গ্রেফতার

চট্টগ্রাম লেগুনাচালক খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রামে চালককে খুন করে লেগুনা ছিনতাইয়ের মামলার আসামি ইমনকে সেন্টমার্টিন থেকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জানান, লেগুনা চালক নাজমুল হত্যা মামলার পলাতক আসামি ইমনকে সেন্টমার্টিন থেকে গ্রেফতার করা হয়েছে। খুনের পর সে পালিয়ে যায়। 

গত ৭ নভেম্বর বিয়ের অনুষ্ঠানের জন্য ভাড়ার কথা বলে লেগুনা চালক নাজমুলকে নগরীর সাগরিকা থেকে হাটহাজারীর মদুনাঘাট এলাকায় নিয়ে খুন করা হয়। পরে লেগুনাটি ছিনতাই করে নিয়ে যায় আসামিরা। নাজমুলের পরিবারের কাছে ফোন করে ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। খবর পেয়ে র‌্যাব ঘটনা তদন্ত শুরু করে। এ ঘটনায় গ্রেফতার রাজু নামে এক আসামির দেখানো মতে, ১০ নভেম্বর হাটহাজারীর চন্দ্রা বিল থেকে নাজমুলের গলা কাটা লাশ উদ্ধার করা হয়।
হোটেল কক্ষে লাশ
নগরীর একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে মো. তারেক হাসান (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি বরিশালের কবির হোসেন হাওলাদারের ছেলে। গতকাল সদরঘাট থানাধীন আনু মাঝির ঘাট সংলগ্ন সিটি গেস্ট হাউজ থেকে লাশটি উদ্ধার করা হয়।
তার কক্ষে একটি মোবাইল পাওয়া যায়। সেখান থেকে পরিবারের নম্বর সংগ্রহ করে যোগাযোগ করা হলে তারা জানান, তারেক হাসান মাদকাসক্ত ছিলেন। সোমবার পরিবারের সাথে ঝগড়া করে চট্টগ্রাম চলে আসেন। পুলিশের ধারণা, কীটনাশক পানে তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন