ঢাকা সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৮ অগ্রহায়ণ ১৪২৭, ০৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

মূর্তি স্থাপন সরাসরি আল্লাহর সাথে বিদ্রোহের শামিল

বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ৬:৫৯ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন এক বিবৃতিতে বলেছেন, মূর্তি স্থাপন সরাসরি আল্লাহর সাথে বিদ্রোহের শামিল। মূর্তি সংস্কৃতির বিরুদ্ধে নবী-রাসূল ও অলী-আউলিয়াগণ আন্দোলন-সংগ্রাম করে গেছেন। বাংলাদেশ শতকরা ৯০ ভাগ মুসলমানদের দেশ, এটা হিন্দুস্থান নয়, এ দেশকে মূর্তির রাজ্য বনানোর ষড়যন্ত্র তাওহিদী জনতা বরদাশত করবে না। দেশের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন ইসলাম ও মুসলমানদের ধর্মীয় ঐতিহ্যের ওপর চরম আঘাত। মসজিদের শহর ঢাকাকে মূর্তির শহর বানানোর চক্রান্ত কিছুতেই সফল হবে না। রাম-বাম ও নাস্তিক্যবাদের প্ররোচনায় বিজাতীয় সংস্কৃতি চাপিয়ে দিলে দেশের ঈমানদার জনতা রাজপথে আন্দোলনে ঝাপিয়ে পড়বে। ধর্মপ্রাণ জনতা কারো হুমকি-ধমকি আর রক্ত চক্ষুকে ভয় পায় না। ঈমান-আক্বীদা ও ইসলামী ঐতিহ্য রক্ষায় লাখো মু‘মিন প্রয়োজনে জীবন দিতেও প্রস্তুত রয়েছে, ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, কতিপয় ইসলামবিদ্ধেষী কুচক্রী মহল জনগণের কাছে সরকারের ভাবমর্যাদা নষ্ট করার জন্য ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন করাতে চায়। সরকারের এ সিদ্ধান্তে দেশের জনগণ ক্ষুব্ধ ও মর্মাহত। আশা করি সরকারের শুভবুদ্ধি উদয় হবে ভাস্কর্যের নামে মূর্তি স্থাপনের কর্মসূচি পরিহার করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ আশরাফুল হক ২০ নভেম্বর, ২০২০, ৮:১৮ পিএম says : 0
লক্ষ লক্ষ টাকা খরচ করে দাদাদের খুশি না করে সেই টাকা দিয়ে দক্ষিণে অবস্থিত জেলা গুলো বেরীবাঁধ গুলো মজমুত ও মেরামত করুন তাতে দেশ জাতির এবং মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত হবে সেই সাথে যুক্ত দেশের উন্নয়ন, ভাস্কর্য বা মূর্তি স্থাপন করে কি লাভ হবে তাদের মনে রাখতে হবে এটা ভারত নয় এটা বাংলাদেশ
Total Reply(0)
Jack Ali ২০ নভেম্বর, ২০২০, ৯:০৫ পিএম says : 0
Bangladesh is the country of Idol.. Every where there is photograph, on the money, consumers good, leaders photograph, PM photograph, photograph in the newspaper.. O'Muslim how come we call yourselves muslim's where as our country is ruled by man made Law whereas Allah created human being from a microscopic despised water.. Man made law created monster criminals.. So we must establish Allah Law so that all harram things will stop and we will be able to live our beloved country in peace with security.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন