ঢাকা সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৮ অগ্রহায়ণ ১৪২৭, ০৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দ্বীন প্রতিষ্ঠার কাজ সকল মুসলিমের ওপর ফরজ -ইসলামী ঐক্য আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ইসলামী ঐক্য আন্দোলনের নায়েবে আমির মাওলানা মো. রুহুল আমীন বলেছেন, সমাজ ও রাষ্ট্রে দ্বীন প্রতিষ্ঠা করার কাজ সকল মুসলিমের ওপর ফরজ। আর এই ফরজ পালন করতে হলে বিশ্ব মুসলিমকে জিহাদি চেতনায় উজ্জীবিত হতে হবে। আর জিহাদ বাস্তবায়ন সংগঠন ও শৃঙ্খলা অত্যাবশ্যক। ইস্পাত কঠিন ঐক্য ও মজবুত সংগঠন হতে পারে শৃঙ্খলার মাধ্যমে। সময়ের দাবি ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে বিধর্মীদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে ঐক্যবদ্ধ হতে হবে।
বিশ্ব মুসলিমের অনৈক্যের কারণেই বিধর্মীরা মুসলমানদের প্রাণের স্পন্দন মুহাম্মাদুর রাসূলুল্লাহ (সা:) কে নিয়ে কটাক্ষ করার সাহস দেখায়। বিশ্ব মুসলিমের প্রতি আহŸান আসুন সকল মতবাদ পরিহার করে দ্বীন প্রতিষ্ঠার জিহাদে শরীক হই। সংগঠন ও শৃঙ্খলার মাধ্যমে ইসলামকে প্রতিষ্ঠিত করি । আর মানুষের তৈরি তন্ত্র-মন্ত্র ও এই তন্ত্র-মন্ত্রের মাধ্যমে পরিচালিত দলসমূহকেও পরিহার করি।
তিনি গতকাল শুক্রবার সকালে ইসলামী ঐক্য আন্দোলন ঢাকা মহানগরীর আয়োজিত দিনব্যাপী তা’লীম-তারবিয়াত ক্যাম্পে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। সংগঠনের ঢাকা মহানগরীর আমীর মোস্তফা বশিরুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিষষ ভিত্তিক তারবিয়াতে অংশগ্রহণ করেন আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা এ এম এম কামাল উদ্দিন, ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মো. আবু বকর সিদ্দিক, জয়েন্ট সেক্রেটারি বিএম মুহিব্বুল্লাহ, হাফেজ মাওলানা হযরত আলী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন