ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগ জনগণের সাথে ছিলো এবং আছে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ২:০৫ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সকল রাজনৈতিক দলের অংশগ্রহণ এবং পরিচর্যায় গণতন্ত্র বিকশিত হয়। দুঃখজনকভাবে বিএনপি গনতন্ত্রের কথা বললেও গণতন্ত্রকে এগিয়ে নিতে যে ভূমিকা দরকার তা থেকে তারা অনেক দূরে অবস্থান করে। বিএনপি নির্বাচনে অংশ নেয় নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে। বিএনপি একদিকে গণতন্ত্রের কথা বলে অপরদিকে নির্বাচন প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করার অপপ্রয়াস চালায়।

আজ শনিবার (২১ নভেম্বর) সকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মিরপুর-নারায়ণগঞ্জ রুটে বিআরটিসি'র দোতলা বাস সার্ভিস উদ্বোধনের অনুষ্ঠানে যুক্ত হয়ে এসব কথা বলেন।

এদেশের সবচেয়ে সহিষ্ণু রাজনৈতিক দল আওয়ামী লীগ উল্লেখ করে ওবায়দুল কাদের মির্জা ফখরুলের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ ৭৫ এর ১৫ আগষ্টের নির্মমতা দেখেছে, দেখেছে ৩ নভেম্বরের অমানবিকতা, গ্রেনেড হামলাসহ ২০বারের মতো শেখ হাসিনাকে হত্যার অপপ্রয়াস চালাতেও দেখেছে। আওয়ামী লীগ জনগণের সংগঠন বলেই জনগণের সাথে ছিলো এবং আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mohamed Amin ২১ নভেম্বর, ২০২০, ৫:২৯ পিএম says : 0
আপনাদের পরিশ্রমকে সেলিউট করি। আওয়ামী লীগ জনগণের দল। সত্য কথা। কিন্তু কিছু লোক আপনাদেরকে ভুল বার্তা দিয়ে জনগণ থেকে দূরে নিয়ে যাচ্ছে। আজ হেফাজতকে Engineering Institute এ program করতে দিলে কি ক্ষতি হতো? এই ভাবেই আওয়ামী লীগ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে।
Total Reply(0)
Nadim ahmed ২৫ নভেম্বর, ২০২০, ৪:১৭ পিএম says : 0
Awamileague jonogoner shathe chilo, but akhon nai. Most importantly, they will run away from the people of Bangladesh once their target is over.
Total Reply(0)
Jahid ২৮ নভেম্বর, ২০২০, ৬:২০ পিএম says : 0
আওয়ামীলীগ জনোগনের সাথে ছিল কিন্তু এখন নাই কারণ বরতমান বাংলাদেশের মানুষের মানবাধিকার নেই সঠিক বিচার নেই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন