ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গত ২৪ ঘন্টায় সিলেটে করোনায় আক্রান্ত ১৯ জন, সুস্থ ৩১, মৃত্যু নেই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ৪:২৬ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৩১ জন সুস্থ হয়েছেন সিলেট বিভাগে। সুস্থদের মধ্যে রয়েছেন সিলেটের ২৭ এবং হবিগঞ্জের ৪ জন। সব মিলিয়ে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ১৪০ জন বিভাগে। এরমধ্যে সিলেট ৭ হাজার ৪৯৭ , সুনামগঞ্জে ২ হাজার ৩৮২, হবিগঞ্জে ১৫৫৬ এবং মৌলভীবাজারের ১৭০৫ জন। একই সময়ে শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ১৯ জনের।
এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৪৪ জন। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন সিলেট ৮ হাজার ২০৪ , সুনামগঞ্জে ২ হাজার ৪৪৬, হবিগঞ্জে ১ হাজার ৮৭৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮১৫ জন।
আজ রোববার (২২ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এর তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি সিলেট বিভাগে। রোববার পর্যন্তকরোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪২ জন বিভাগে। এরমধ্যে সিলেট ১৭৯, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারের ২২ জন। আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯৩৯ জন। এরমধ্যে ৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে, আর বাকিরা হাসপাতালে ভর্তি আছেন উপসর্গ নিয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন