ঢাকা সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৮ অগ্রহায়ণ ১৪২৭, ০৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ক্যাডারবহির্ভূত ১৪ জন এও-পিও সহকারী সচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সুপারিশের ভিত্তিতে ১৪ জন প্রশাসনিক (এও) ও ব্যক্তিগত (পিও) কর্মকর্তাকে ক্যাডার বহির্ভূত পদে পদোন্নতি দিয়ে সহকারী সচিব হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

গতকাল রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী, নবম গ্রেড (২২০০০-৫৩০৬০/-) প্রদান করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। পদোন্নতি দিয়ে তাদের জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। প্রশাসনে নন-ক্যাডার ক্যাটাগরিতে উপ-সচিবের নয়টি, সিনিয়র সহকারী সচিবের ৫৭টি ও সহকারী সচিবের ২১০টি পদ রয়েছে।

প্রশাসনিক কর্মকর্তারা হলেন, মন্ত্রিপরিষদ বিভাগের মোহাম্মদ আশিকুর রহমান, বাণিজ্য মন্ত্রণালয়ের মো. সুলতান আহমেদ ও মো. বেলায়েত হোসেন ফরুকী, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মো. আমিনুর রহমান, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের মো. সুলতান উদ্দিন, প্রেসিডেন্টর কার্যালয়ের জনবিভাগের মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন, পানি সম্পদ মন্ত্রণালয়ের মোরশেদা বেগম ও অর্থবিভাগের জাহিদা খাতুন।

ব্যক্তিগত কর্মকর্তাদের মধ্যে রয়েছেন,পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ব্যক্তিগত কর্মকর্তা মো. মহিউদ্দীন শামীম, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের এ কে এম গোলাম মওলা, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের মো. মুর্শিদ আলম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মো. মেহেদী হাসান, মুহাম্মদ জাহিদ হোসেন ও খন্দকার মমিনুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন