বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নরসিংদী জেলা ছাত্রদলের সকল ইউনিট কমিটি বিলুপ্ত

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

নরসিংদী জেলা ছাত্রদলসহ অধীনস্থ সকল ইউনিট কমিটিসমূহ বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। নরসিংদীতে ছাত্রদলের সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নিষ্ক্রিয়তার কারণে বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারেক জিয়ার নির্দেশে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

গত শনিবার রাতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী নরসিংদী জেলা কমিটি, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও কলেজ কমিটিসহ সকল ইউনিট বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আগামী ৬ ডিসেম্বর মধ্যে নরসিংদী জেলাসহ বিভিন্ন ইউনিটে আহবায়ক কমিটি গঠন করা হবে।
পরবর্তীতে এই আহ্বায়ক কমিটির নেতৃত্বে ছাত্রদলের তৃণমূল নেতা-কর্মীদের কাউন্সিল অধিবেশনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এইসময়ের মধ্যে নরসিংদীর ছাত্রদলের সকল ইউনিটসমূহ ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটির অধীনে ন্যস্ত থাকবে। উল্লেখ্য, ২০১০ সালে ছাত্রনেতা মো. নজরুল ইসলাম ভ‚ঁইয়া ও আব্দুর রউফ ফকির রনির নেতৃত্বে নরসিংদী জেলা ছাত্রদলের নির্বাহী কমিটি গঠন করার পর দীর্ঘ ১০ বছর অতিক্রান্ত হলেও নতুন করে জেলা ছাত্রদলের কোন কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন