ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

খেলাধুলা

ইব্রাকে ছুঁলেন রোনালদো

বায়ার্নকে রুখে দিলো ব্রেমেন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

প্রথমার্ধের শেষ দিকে চার মিনিটের ব্যাবধানে দুবার লক্ষ্যভেদ করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকার নৈপুণ্যের আগে-পরে আক্রমণের বন্যা বইয়ে দিলো জুভেন্টাস। অনেকগুলো সুযোগ কাজে লাগাতে না পারলেও ক্যাগলিয়ারিকে হারিয়ে জয়ে ফেরার স্বস্তি পেল আন্দ্রেয়া পিরলোর দল।

গতপরশু রাতে ইতালিয়ান সিরি আয় নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে ২-০ গোলে জিতেছে জুভরা। আগের ম্যাচে লাৎসিওর সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছিল তারা। এ নিয়ে সিরি আতে টানা পঞ্চম ম্যাচে জালের দেখা পেলেন রোনালদো। এই জোড়া গোলে লিগের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় যৌথভাবে শীর্ষে উঠে গেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। তার গোলসংখ্যা ৮। এসি মিলানের বর্ষীয়ান স্ট্রাইকার জ্বাতান ইব্রাহিমোভিচের নামের পাশেও রয়েছে ৮ গোল।
আট ম্যাচে সমান চারটি করে জয় ও ড্রয়ে তুরিনের বুড়িদের অর্জন ১৬ পয়েন্ট। তারা উঠে এসেছে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে এসি মিলান।

এদিকে, ছন্দহীন ফুটবলে প্রথমার্ধে গোল খেয়ে বসা বায়ার্ন মিউনিখ বিরতির পর ম্যাচে ফিরল বটে। কিন্তু পেল না জয়স‚চক গোলের দেখা। জার্মান বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফিরেছে ভার্ডার ব্রেমেন। আলিয়াঞ্জ অ্যারেনায় লিগ ম্যাচটি ১-১ ড্র হয়। চলতি মৌসুমে দ্বিতীয়বার পয়েন্ট হারানো বায়ার্নের হয়ে গোলটি করেন কিংসলে কোমান।

অধিকাংশ সময় বল দখলে রাখা বায়ার্ন প্রথমার্ধে লক্ষ্যে একটি শটও নিতে পারেনি। তৈরি করতে পারেনি তেমন ভালো কোনো সুযোগও। বরং প্রতি আক্রমণে ভীতি ছড়িয়েছে সফরকারীরা। ষোড়শ মিনিটে ডাবল সেভে বায়ার্নের ত্রাতা গোলরক্ষক ম্যানুয়েল নয়ার। শেষ দশ মিনিটে দুই দলের সামনেই ভালো দুটি সুযোগ এসেছিল। কিন্তু জয়সূচক গোলের দেখা পায়নি কেউই। টানা পাঁচ জয়ের পর পয়েন্ট হারানো বায়ার্ন আট ম্যাচে ছয় জয় ও এক ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে বায়ার লেভারকুসেন। ১১ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে ব্রেমেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন