শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত ২৫

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৩:১৪ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২৫ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ১০ জন, সদরে ৮ জন, বন্দরে ২জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁও ২ জন ও রূপগঞ্জে ২ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৬২৬ জনে।

তবে গত ২৪ ঘন্টায় নতুন করে কোনো মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৪৮ জনেই আছে। মোট সুস্থ্য হয়েছেন ৭ হাজার ১০৭ জন। জেলায় এই পর্যন্ত মোট ৫৫ হাজার ১৮৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৩৪ জনের।
সোমবার (২৩ নভেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (২২ নভেম্বর) সকাল পর্যন্তএই আক্রান্তের সংখ্যা ছিল ৩৬ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৮৪৪ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৬৮৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৫৬ জন ও মারা গেছেন ৫জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৪৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৬৯২ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৪০০ জন ও মারা গেছেন ১২ জন ।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন