ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ : স্বামী পলাতক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৭:১৪ পিএম

সিলেট নগরীর কাজীটুলায় তামান্না বেগম নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনার পর থেকে পলাতক রয়েছেন তার স্বামী। নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার একটি কক্ষ থেকে সোমবার দুপুর দেড়টায় তার লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশের ধারণা, স্ত্রীকে হত্যা করে পালিয়েছে স্বামী এবং রোববার রাতের কোনো এক সময় এই হত্যাকান্ড সংগঠিত হয়েছে। মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কোতোয়ালি থানাপুলিশ তামান্নার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তামান্নার স্বামী মো. আল মামুনের জন্মস্থান বরিশাল জেলার বাবুগঞ্জ থানার হোগলারচরে। তবে ভোটার আইডি কার্ডে ঠিকানায় রয়েছে সিলেট সিটি কর্পোরেশনের বারুতখানা এলাকার নাম। বারুতখানা এলাকার আবুল কাশেম সরদার ও আমম্বিয়া বেগমের পূত্র। গত ৩০ সেপ্টেম্বর সিলেটের গোলাপগঞ্জের খান কমিউনিটি সেন্টারে তামান্নার সঙ্গে আল মামুনের বিয়ে হয়।। মামুন নগরীর জিন্দাবাজারস্থ আল-মারজান শপিং সেন্টারের ঐশি ফেব্রিক্সে কাজ করেন। এদিকে, তামান্না বেগম দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের ফুলদি গ্রামে। তবে মা-বাবা ও পরিবারের সদস্যরা বর্তমানে গোলাপগঞ্জ পৌর এলাকার এমসি একাডেমি সংলগ্ন একটি বাসার ভাড়াটিয়া বাসিন্দা।
পারিবারিক সূত্র জানায়, রোববার রাত ৯টার দিকে তামান্না তার বোনের সঙ্গে আলাপ করেন। তখন স্বাভাবিকভাবেই কথা বলেন তামান্না। কিন্তু সোমবার সকাল থেকে তামান্না ও তার স্বামী আল মামুনের মোবাইল ফোন ফোন বন্ধ। তামান্নাদের ভাড়াটে ঘরের (কাজীটুলাস্থ অন্তরঙ্গ ৪/এ) দরজা সকাল থেকে তালাবদ্ধ দেখে বাড়ির মালিকের সন্দেহ হয় এবং পুলিশে খবর দেন তিনি। পরে পুলিশ সোমবার দেড়টার দিকে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে ভিতরে দেখেন বিছানায় তামান্নার লাশ। এসময় তামান্নার গলায় আঘাতের চিহ্ন দেখা যায় এবং মাথার কাছে পাওয়া যায়, খোলা একটা কেকের প্যাকেট। বিয়ের আগের দিন অর্থাৎ ২৯ সেপ্টেম্বর আল মামুন কাজীটুলার এই বাসাটি ভাড়া নিয়েছিলেন। পুলিশের ধারণা, গলায় কিছু পেঁচিয়ে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে তামান্নাকে। তবে গলায় তেমন দাগও আছে। মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আশরাফ উল্লাহ তাহের (গণমাধ্যম) বলেন, কি কারণে এই হত্যাকান্ড হয়েছে তা তদন্ত চলছে, পলাতক স্বামীকে গ্রেপ্তারের চেষ্টায় রয়েছে পুলিশ।
প্রসঙ্গত, চলতি বছরের ৩০ সেপ্টেম্বর আল মামুনের সঙ্গে বিয়ে হয় তামান্নার। মাত্র ৫৩ দিন পার হয়েছে তাদের বিয়ের। ১৯ বছর বয়সেই তাকে বিয়ে দিয়ে দেন পরিবারের সদস্যরা। কিন্তু বিয়ের দুই মাস পূর্ণ হওয়ার আগেই নিভে গেলো তার জীবনপ্রদীপ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন