বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সোনাইমুড়িতে প্রেমিকার বিয়ের খবর শুনে প্রেমিকের আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ১:৫৫ পিএম

প্রেমিকার বিয়ের খবর শুনে মনোকষ্টে টিকনাশক খেয়ে মো. রিফাত হোসেন (১৯) নামের এক যুবক আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে সোনাইমুড়ী উপজেলার বজার ইউনিয়নে। রিফাত স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। রিফাতের এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত রিফাত হোসেন বজরা ইউনিয়নের চাঁদপুর গ্রামের সালামত উল্যা জমদার বাড়ীর আব্দুল মালেকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ে পড়া অবস্থায় একই বিদ্যালয় ও এলাকার একটি মেয়ের সাথে রিফাতের প্রেমেরে সম্পর্ক গড়ে উঠে। কয়েকদিন আগে পারিবারিকভাবে মেয়েটির বিয়ে ঠিক হয়। আগামী বুধবার তার বিয়ে এমন খবর পেয়ে সোমবার রাতে নিজ ঘরে থাকা পোকা মারার ওষধ (কিটনাশক) খেয়ে অচেতন হয়ে পড়ে রিফাত। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ওসি মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রেমিকার বিয়ে হয়ে যাচ্ছে শুনে রিফাত বিষপান করে আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন