ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

ব্রাহ্মণবাড়িয়ায় বদলির প্রতিবাদে মানববন্ধন

২৬ নভেম্বর টিকা কার্যক্রম বন্ধের ঘোষণা!

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ হেলথ এসিসট্যান্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় দাবি ও স্বাস্থ্য সহকারি মো. হুমায়ূন রশিদ চৌধুরী বিনা অপরাধে বদলির প্রতিবাদে মানববন্ধন করেন জেলা স্বাস্থ্য পরিদর্শক সমিতি ও জেলা হেলথ এসিসট্যান্ট এসোসিয়েশন। গতকাল মঙ্গলবার দুপুর ২ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে স্বাস্থ্য পরিদর্শক সমিতির আহবায়ক এম আব্দুল বাছেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদ। জেলা হেলথ এসিসট্যান্ট এসোসিয়েশন সাধারণ সম্পাদক আরশাদুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, সদর উপজেলা সংঠগনের সভাপতি রুবেল মিয়া, সদর উপজেলার সংগঠনের সাধারণ সম্পাদক নাজির আহমেদ দিদার প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিকট আমাদের দাবি ১৯৯৮ সনে টেকনিক্যাল পদ মার্যাদার দাবি আজও পূরণ হয়নি। প্রায় দুই যুগ দাবি আদায়ের জন্য বিভিন্ন কর্মসূচী দিয়ে আসছি। ইতিমধ্যে ভেটেনারি কৃষিসহ সকল ক্ষেত্রেই টেকনিক্যাল পদমর্যাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করছেন। কিন্তু আমরা অবহেলিত। তাই আগামী ২৬ নভেম্বর ইপিআই ও হাম রুবেলসহ সকল কার্যক্রম বন্ধ রাখা হবে।

এছাড়া চট্টগ্রামের রউজান উপজেলা স্বাস্থ্য সহকারি ও বাংলাদেশ হেলথ্ এসিসট্যান্ট এসোসিয়েশনের দাবি বাস্তায়ন পরিষদের চট্টগ্রাম বিভাগের প্রতিনিধি মোঃ হুমায়ূন রশিদ চৌধুরীকে বিনা অপরাধে পঞ্চগড়ের তেতুলিয়া বদলি করা হয়েছে। বিনা কারণে তাকে বদলি করার কারণে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন