শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

কারখানা পরিদর্শনে বিটিআরসির চেয়ারম্যান

সিম্ফনির মোবাইলফোন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

আশুলিয়ার জিরাবোতে সিম্ফনির হ্যান্ডসেট উৎপাদন কারখানা পরিদর্শন করেছেন বিটিআরসির চেয়ারম্যান মোহাম্মাদ জহুরুল হক। সিম্ফনি মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদ উপস্থিত থেকে বিটিআরসির প্রতিনিধি দলকে স্বাগত জানান। ২০১৮ সাল থেকে বাংলাদেশে সিম্ফনি নিজস্ব কারখানায় মোবাইল ফোন উৎপাদন করে আসছে। সিম্ফনি মোবাইলের এই কারখানায় প্রায় এক হাজার কর্মী কাজ করছেন সঠিক সময়ে সঠিক পণ্যটি কাস্টমারের হাতে পৌঁছানোর জন্য।

সিম্ফনি’র ফ্যাক্টরি ভিজিটের পর বিটিআরসির চেয়ারম্যান মোহাম্মাদ জহুরুল হক বলেন, আমি এর আগেও বাংলাদেশের অনেকগুলো মোবাইল ফোন ফ্যাক্টরি ভিজিট করেছি কিন্তু সিম্ফনি মোবাইলের কোয়ালিটি কন্ট্রোল সিস্টেম আমার কাছে অনেক উন্নত মনে হয়েছে এবং নতুন নতুন অনেক প্রযুক্তির সাথেও পরিচিত হয়েছি যা আমি অন্যান্য ফ্যাক্টরিতে দেখি নাই।

এরপর তিনি সিম্ফনির ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদকে উদ্দ্যেশ্য করে বলেন, আপনারা বিক্রির উদ্দ্যেশ্যে তৈরি হয়ে যাওয়া প্যাকেটজাত পণ্যও নিজেদের ক্ষতির কথা চিন্তা না করে ক্রমাগতভাবে দ্বিতীয় এবং তৃতীয়বার কোয়ালিটি চেক করছেন তাতে করে বোঝা যাচ্ছে কাস্টমারের হাতে আপনারা সেরা পণ্যটি পৌঁছে দিতে বদ্ধপরিকর।

সিম্ফনি মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদ বলেন, চেয়ারম্যান সহ বিটিআরসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের কারখানা পরিদর্শনে আমরা অত্যন্ত অনুপ্রাণিত হয়েছি।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় বাংলাদেশে সিম্ফনিই এক মাত্রে ব্র্যান্ড যারা জানুয়ারি মাস থেকেই তাঁদের দ্বিতীয় মোবাইলফোন কারখানা থেকে মোবাইলফোন উৎপাদন শুরু করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন