বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেগমগঞ্জে অস্ত্রসহ গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নে অভিযান চালিয়ে মো. ইমন হোসেন ইসলাম নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার থেকে একটি দেশীয় পাইপগান, একটি হাতলযুক্ত এসএস পাইপ উদ্ধার করা হয়। ইমন হোসেন কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড বলে জানিয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। ইমন হোসেন ইছালাম দক্ষিণ নাজিরপুর গ্রামের বাবুল হোসেন প্রকাশ নূর মিয়ার ছেলে।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন এর নিদের্শনায় ও বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদারের নেতৃত্বে গত সোমবার রাতে বেগমগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড ইমন হোসেনকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার দেয়া স্বীকারোক্তি ও তথ্যের ভিত্তিতে রাত ২টার দিকে ৬নং ওয়ার্ড মুজাহিদপুর গ্রামের মাসুদের মাছের প্রজেক্টে অভিযান চালানো হয়। এসময় ওই প্রজেক্টের ভিতর থেকে একটি দেশীয় পাইপগান, একটি হাতলযুক্ত এসএস পাইপ উদ্ধার করা হয়।

ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, ঘটনায় গ্রেফতারকৃত ইমন হোসেন ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন